Yash-KGF Chapter 2: যশ-সঞ্জয়ের ‘কেজিএফ ২’ ছবির মুকুটে নতুন পালক

Yash-KGF Chapter 2: যশ এই নিয়ে জানিয়েছেন, ‘চ্যাপ্টার ২’-তে এমন অনেক ঘটনা রয়েছে যা ব্যবহার করা হয়নি।

Yash-KGF Chapter 2: যশ-সঞ্জয়ের ‘কেজিএফ ২’ ছবির মুকুটে নতুন পালক
'কেজিএফ ২' ছবির মুকুটে নতুন পালক
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 3:26 PM

১৪ এপ্রিল মুক্তি পেয়েছে যশ (Yash), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), রবিনা ট্যান্ডন (Rabina Tandan) অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ KGF Chapter 2 ছবি। দু’সপ্তাহ পর কী অবস্থা ছবির ব্যবসার? কারণ এক সপ্তাহ পর শাহিদ কাপুর অভিনীত ‘জার্সি’, তারপর অজয় দেবগণ-অমিতাভ বচ্চন-এর ‘রানওয়ে ৩৪’ আর টাইগার শ্রফ-এর  ‘হিরোপন্তি ২’ মুক্তি পেয়েছে। ‘জার্সি’ দক্ষিণের ছবির রিমেক হলেও অজয়ের ছবি সত্য ঘটনার উপর তৈরি। টাইগারের ছবিতে হলিউডি অ্যাকশন রয়েছে। তিন তিনটে হিন্দি ছবি সঙ্গে রাজামৌলি পরিচালিত দক্ষিণের ‘আরআরআর’ ছবি তো ছিলই। তারপরও ‘কেজিএফ ২’ নিজের ব্যবসা বহাল রেখেছে। দু’সপ্তাহ পর ১০০০ কোটি ক্লাবে ঢুকে পড়ল ছবি। সিনেমা বিশেষজ্ঞ হিমেশ মানকন্দ টুইট করে জানিয়েছেন এই খবর।

মানকন্দ কী লিখেছেন টুইটে? তিনি জানিয়েছেন, শুধু দেশে নয়, ১০০০ কোটির ক্লাবে সিনেমা ঢুকেছে বিশ্বব্যাপী ব্যবসা করে। যশ অভিনীত ছবি চতুর্থ ভারতীয় ছবি যা ১০০০ কোটি ব্যবসা দিয়েছে প্রযোজককে। কোন কোন ছবি রয়েছে যশ-সঞ্জয় দত্তের ছবির আগে? ‘দঙ্গল’, ‘বাহুবলী ২’, ‘আরআরআর’। তবে এটাই প্রথম কন্নড় ছবি যা চার অঙ্কের ব্যবসা করেছে। যা নিজেই একটা ইতিহাস। ‘কেজিএফ ২’ ভারতীয় বক্স অফিসে ২০৩ কোটি ব্যবসা করেছে  শুধু দ্বিতীয় সপ্তাহে। অন্য হিন্দি ছবি মুক্তির পরও  ব্যবসা বহাল রয়েছে ছবির।

ছবির মুকুটে আরও অনেক পালক রয়েছে। এটাই প্রথম ভারতীয় ছবি যা ১০০ কোটি ব্যবসা করেছে প্রথম চারদিনেই। আর অগ্রিম বুকিং হিসেবেও মাইলস্টোন রেখেছে। দক্ষিণের বাইরে হিন্দি বলয়ে ভোর ৬টায় সিনেমা হলে মুক্তি পাওয়া ছবি এটি। প্রশান্ত নীল পরিচালিত এই ছবির তৃতীয় পর্ব হবে কিনা এখন চলছে সেই নিয়ে জল্পনা। যশ এই নিয়ে জানিয়েছেন, ‘চ্যাপ্টার ২’-তে এমন অনেক ঘটনা রয়েছে যা ব্যবহার করা হয়নি। তিনি আর পরিচালক নীল এই নিয়ে আলোচনা করছেন। তবে পুরোটাই আলোচনার মধ্যে রয়েছে। কিন্তু তাঁর অনুরাগীদের জন্য এটাই যথেষ্ট আশা রাখার জন্য। ছবি শেষে প্রশান্ত নীলও ইঙ্গিত দিয়ে রেখেছেন চ্যাপ্টার ৩-র।

আরও পড়ুন- Kangana-Saswata-Dhaakad: শাশ্বত চট্টোপাধ্যায়ের হাতের পুতুল কঙ্গনা রাণাওয়াত, ‘ধাকড়’ ছবির ট্রেলার যেন সেই ইঙ্গিত দিচ্ছে!

আরও পড়ুন-Jishu Sengupta:  হঠাৎ কেন চিরঞ্জিবী, সোনু সুদের সঙ্গে ছবি ভাগ করলেন যীশু?

আরও পড়ুন-Aamir Khan-Bollywood Gossips: মা জিনাত হুসেন সম্পর্কে কোন তথ্য ফাঁস করলেন আমির খান!