Shahid Kapoor: কোন সিরিজ দেখে নিজেকে আটকাতে পারেননি শাহিদ, স্থির করেছিলেন ওটিটি-তে অভিনয় করবেন

OTT: শাহিদ কাপুরের মত যেমনটাই থাকুক না কেন অতীতে, তিনি সম্প্রতি ওটিটি মুখোই হতে চান। একটা সময় পেয়েছিলেন একের পর এক ওটিটি ছবি বা সিরিজের প্রস্তাব

Shahid Kapoor: কোন সিরিজ দেখে নিজেকে আটকাতে পারেননি শাহিদ, স্থির করেছিলেন ওটিটি-তে অভিনয় করবেন
শাহিদ কাপুর
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 14, 2022 | 12:11 PM

বর্তমানে ওয়েব সিরিজের প্রতি দর্শক ও সিনেদুনিয়ার চাহিদা ক্রমেই বেড়ে চলেছে। একের পর এক ভাল ছবিতে যেমন একদিকে কাজ করে চলেছেন সেলেবমহল, ঠিক তেমনই এবার কোমড় বেঁধে নেমে পড়েছেন ওটিটি-মাঠে। প্রথমটায় বেশ কিছু অভিনেতাদের আপত্তি ছিল ওটিটি দুনিয়া নিয়ে। তবে ধীরে ধীরে সকলেই এবার সেই তালিকাতে নাম লেখাচ্ছেন। ঝড়ের গতিতে একের পর এক সেলেবদের মন্তব্য ভাইরালও হচ্ছে রাতারাতি। বিষয়টা যদি আরও খুলে বলতে হয়, তবে অনেকেই ঠিক বড় পর্দার পাশাপাশি ওটিটি-কে মেনে নিয়ে কোথাও গিয়ে যেন নারাজ। সম্প্রতি অর্জুন কাপুরই এই নিয়ে মুখ খুলে জানিয়েছেন, যে তিনি বড় পর্দায় অভিনয় করতে ইচ্ছুক। এখনই তিনি ওটিটি-তে আসতে নারাজ।

তবে শাহিদ কাপুরের মত যেমনটাই থাকুক না কেন অতীতে, তিনি সম্প্রতি ওটিটি মুখোই হতে চান। একটা সময় পেয়েছিলেন একের পর এক ওটিটি ছবি বা সিরিজের প্রস্তাব। তবে নানা কারণ বশত রাজি হননি তিনি। কিন্তু হঠাৎই একটা সিরিজ সিদ্ধান্ত বদল করতে সাহায্য করে শাহিদকে। দ্য ফ্যামিলি ম্যান ২, শাহিদ কাপুর এই সিরিজ দেখা মাত্রই স্থির করেছিলেন যে তিনি ওটিটিতে কাজ করবেন। এবং মুহূর্তে প্রস্তাবও গ্রহণ করে নিয়েছিলেন একটি ওটিটি-র। নিজেই এক সাক্ষাৎকারে তিনি জানিয়ে ছিলেন, যে বরাবরই তিনি চাইতেন ভাল ওটিটি-র প্রস্তাব পেলে অভিনয় করবেন। কারণ তিনি এখন রীতিমত ওয়েব সিরিজ দেখেন।

এই খবরটিও পড়ুন

শাহিদ নিজেকে একজন ওটিটি দর্শক হিসেবেই দেখতে পছন্দ করেন। ডি.কে ও রাজের দ্য ফ্যামিলি ম্যান টু দেখার পর চমকে দিয়েছিলেন শাহিদ। কীভাবে! ডি.কে যখন তাঁর কাছে একটি ছবির প্রস্তাব নিয়ে আসেন, তখন উল্টে শাহিদ-ই জিজ্ঞেস করে বসেন, ছবি নয়, তাঁর জন্য কি ভাল সিরিজ আছে কিছু…। শোনা মাত্রই চমকে ওঠেন তাঁরা, পুনরায় জিজ্ঞেস করে বসেন- সত্যি! ফলে দর্শকদের জন্য অপেক্ষাতে রয়েছে এখন শাহিদের আগামী সিরিজ। তবে কবে কোন সিরিজে তিনি আত্মপ্রকাশ করতে চলেছেন, তা নিয়ে এখনও কোনও স্পষ্ট খবর নেই সিনেদুনিয়ায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla