‘ঐশ্বর্যার চিন্তায় দুই রাত ঘুমোতে পারিনি…’, ভয়ঙ্কর দুর্ঘটনা নিয়ে মুখ খুললেন অমিতাভ

Amitabh-Aishwarya: এত কষ্ট, এত ব্যথা, এত রক্ত--- তা সত্ত্বেও সবাই বলছে কিছুই নাকি হয়নি! চোখের সামনে ঘটে গিয়েছে এত বড় কাণ্ড, অথচ তা গুরুত্ব দিয়ে দেখাও হচ্ছে না---সহ্য করতে পারেননি অমিতাভ বচ্চন।

'ঐশ্বর্যার চিন্তায় দুই রাত ঘুমোতে পারিনি...', ভয়ঙ্কর দুর্ঘটনা নিয়ে মুখ খুললেন অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 10:29 PM

এত কষ্ট, এত ব্যথা, এত রক্ত— তা সত্ত্বেও সবাই বলছে কিছুই নাকি হয়নি! চোখের সামনে ঘটে গিয়েছে এত বড় কাণ্ড, অথচ তা গুরুত্ব দিয়ে দেখাও হচ্ছে না—সহ্য করতে পারেননি অমিতাভ বচ্চন। ঐশ্বর্যা রাই বচ্চনের চিন্তায় ঘুমোতে পারেননি দুই রাত? কী হয়েছিল ২০০৩ সালে আইকনিক ‘খাঁকি’ ছবির শুটিং সেটে?

শুটিং চলাকালীনই ছবির সেটে ঘটে যায় এক ভয়ঙ্কর দুর্ঘটনা। নাসিকের শুটিং চলছিল। আচমকাই এক স্টান্টম্যান গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ঐশ্বর্যা চেয়ারে বসেছিলেন। সেখানে গিয়েই সজোরে ধাক্কা মারে সেই গাড়ি। ব্যস, তারপরেই যা ঘটার ঘটে যায়। চেয়ার থেকে উঠতে না পেরে গুরুতর আহত হন রাইসুন্দরী। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই পুরো ঘটনাটি ঘটে অমিতাভের চোখের সামনেই। তাঁর কথায়, “ঐশ্বর্যার মায়ের সঙ্গে আমার কথা হয়। আমি জিজ্ঞাসা করি ওকে মুম্বই নিয়ে যেতে চান কিনা। অনীল অম্বানির বিমানেরও আয়োজনও করা হয়। কিন্তু নাসিকে রাত্রে বিমান অবতরণের কোনও সুবিধে ছিল না। হাসপাতাল থেকে ৪৫ মিনিট দূরে মিলিটারি বেসে বিমান অবতরণের ব্যবস্থা করা হয়।” এখানেই না থেমে তিনি আরও যোগ করেন, “দুই রাত আমি দুই চোখের পাতা এক করতে পারিনি। আমার চোখের সামনে সবটা ঘটে। ওর পিঠটা ক্যাকটাসের কাঁটায় ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল। সারা দেহ জুড়ে শুধুই ক্ষতচিহ্ন। পায়ের হাড় ভেঙে যায়। এত খারাপ অবস্থা অথচ মিডিয়া রিপোর্টে লেখা হয় ঐশ্বর্যার চোট নাকি অতি সামান্য।”

যদিও বিপদ কাটিয়ে নির্দিষ্ট দিনেই মুক্তি পায় ছবিটি। ছবিটিতে ঐশ্বর্যা ছাড়াও দেখা গিয়েছিল, অজয় দেবগণ, তুষার কাপুর, অক্ষয় কুমার, লারা দত্তসহ অনেকেই। ছবিটি বক্স অফিসেও বেশ সাফল্য অর্জন করেছিল।