Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন

Amitabh Bachchan: তাঁর পেশাগত দিক হোক কিংবা কাজের প্রতি তাঁর প্যাশন, সব মিলিয়ে তাঁকে এক নম্বরে রেখেছে আজ পর্যন্ত।

Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন
অ্যাংরি ইয়ং ম্যান
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 8:49 PM

‘অ্যাংরি ইয়ংম্যান’। ‘জঞ্জির’ ছবির পর থেকেই এই তকমা বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন পেয়ে গিয়েছেন। ৭৯ বছর বয়সে এসেও তিনি তেমনই রয়ে গিয়েছেন। সে কথা আবারও একবার প্রমাণ করলেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে তিনি জানিয়ে দেন, তাঁর বডি-ডবল চাই না। কী ছিল সেই বিজ্ঞাপনের শুটে? বিগ বি-কে তিনটি কাঁচের প্যানেল ভাঙতে হত। এর জন্য বিজ্ঞাপনের পরিচালক অমিত শর্মা আর অ্যাকশন দৃশ্যের পরিচালক মনোহর বর্মা আগে থেকেই তাঁর জন্য বডি-ডবল রেখে দিয়েছিলেন। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বিজয় দীনানাথ চৌহান শুটিংয়ের কিছু সময় আগে পরিচালক আর টিমের সদস্যদের জানান, তাঁর বডি-ডাবল লাগবে না। তিনি নিজেই এই স্ট্যান্ট শট দেবেন। বলাইবাহুল্য সকলেই এই কথা শুনে অবাক হয়ে যায়। এই বক্তব্য শোনা পর মনোহর জানিয়েছেন, তাঁরা এই স্ট্যান্টের জন্য যাবতীয় সতর্কতা নিয়ে ফেলেন।

অমিতাভ বচ্চন সকলকে আরও অবাক করেন, যখন তিনটে কাঁচের গ্লাস ভাঙতে তিনি প্রত্যেকটির জন্য একটা করেই টেক নেন। মনোহরের মতে, তিনি যেন বুঝিয়ে দিলেন বয়স একটা সংখ্যা মাত্র। যাঁরা সেই সময় ফ্লোরে ছিলেন তাঁরা প্রায় সকলেই তাঁর ‘দিওয়ার’, ‘জঞ্জির’ ছবির কথাই মনে করছিলেন। তাঁর সেই ‘অ্যাংরি ইয়োং ম্যান‘ ইমেজ যেন আবার সকলে চাক্ষুষ করলেন।

মনোহর ‘সর্দার উধম’, ‘মির্জাপুর’-এর অ্যাকশন দৃশ্যে কাজ করেছেন। এর আগেও তিনি বিগ বি-র সঙ্গে বিজ্ঞাপনের কাজ করেছেন। এবার সুজিত সরকারের নতুন ছবি ‘শ্যুবাইট’ ছবিতে মনোহর কাজ করবেন। যে ছবিতে মুখ্য চরিত্রে পাওয়া যাবে অমিতাভ বচ্চনকেই। সুজিতের ‘গুলাবো সিতাবো’ ছবির পর আবার একসঙ্গে কাজ করবেন পরিচালক-অভিনেতা।

তাঁর পেশাগত দিক হোক কিংবা কাজের প্রতি তাঁর প্যাশন, সব মিলিয়ে তাঁকে এক নম্বরে রেখেছে আজ পর্যন্ত। পরিচালক অমিতের মতে, “আজকের যুগে কেউ-ই এই বিষয়ে তাঁর সঙ্গে প্রতিযোগিতায় আসতে পারবেন না। তিনি সিনেমার বই। তাঁর সময়ানুবর্তীতা আর নীতি অভূতপূর্ব। তিনি ব্রেক ছাড়া আজও সেটেই থাকা পছন্দ করেন। ছোট থেকে ছোট দৃশ্যেকে সমান গুরুত্ব দেন”।

আরও পড়ুন- Yash-Sanjay Dutt -GF Chapter 2:  রক্তে লেখা কাহিনি নিয়ে আসছেন যশ-সঞ্জয় দত্ত!

আরও পড়ুন- Abhishek Chatterjee Demise: মানুষ তাঁকে কত ভালবাসত, বুঝে গেলেন না, স্মৃতিচারণে রচনা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন-  Abhishek Chatterjee Demise: অসময়ে চলে গেল আক্ষেপ বুকে চেপে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্মৃতিচারণে দুলাল লাহিড়ী