Social Media Trolling: নেটের পোশাকে স্পষ্ট অন্তর্বাস, ট্রোলের মুখে অনন্যা, চোখ রাঙিয়ে প্রতিবাদে বাবা চাঙ্কি পান্ডে

Ananya Pandey: অনন্যা পান্ডে এবার নেটের পোশাক পরে সকলের নজরে সমালোচিত, অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন বাবা।

Social Media Trolling: নেটের পোশাকে স্পষ্ট অন্তর্বাস, ট্রোলের মুখে অনন্যা, চোখ রাঙিয়ে প্রতিবাদে বাবা চাঙ্কি পান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 2:53 PM

অনন্যা পান্ডে আর সোশ্যাল মিডিয়া ট্রোলিং, দুই যেন সমান্তরালেই চলতে থাকে। বি-টাউনে পা রাখা মাত্রই কোথাও গিয়ে যেন মাঝে মধ্যেই তাঁকে কড়া সমালোচনার শিকার হতে হয়। আর এই পর্যায় প্রতিটা ধাপে গিয়ে যেন স্পটলাইট থাকে অনন্যা ওপর, কখন কী বলছেন, কী পড়ছেন, বি-টাউনের এই স্টারকে ঘিরে নিত্য নতুন সমালোচনার ঝড় ওঠে। তবে এবার বিতর্কের প্রসঙ্গে থাকছে না কোনও বিতর্কিত মন্তব্য, বরং পোশাক নিয়ে এবার বেজায় বিপত্তির মুখে পড়তে হল অনন্যা পান্ডেকে। গেহরাইয়া স্টার, এই ছবিতে অভিনয় করার সময় থেকেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টে।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

খোলামেলা পোশাকে সে কতটা স্বাভাবিক, তা নিয়ে প্রশ্নের কোনও অবকাশ নেই। তবে হটনেসে এবার অনন্যাকে লাইন ক্রশ না করার উপদেশ নেটদুনিয়ার। দেখা যাচ্ছে শরীর, স্পষ্ট অন্তর্বাস, কেন এমন পোশাক! নেটদুনিয়ায় প্রশ্নে যখন আবারও ট্রোলের শিকার অনন্যা পান্ডে। সদ্য এমনি ছবি শেয়ার করেছেন অনন্যা পান্ডে। যে ছবি পোস্ট হওয়া মাত্রই শুরু হয়ে যায় বিতর্ক। মেয়ের প্রতিটা পদক্ষেপেই নজর থাকে বাবা চাঙ্কি পান্ডের।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

তবে এবার আর তিনি চুপ থাকতে পারলেন না, কী ভাবছেন! সন্তানকে কড়া শাসন করছেন তিনি! না, মোটেও না, বরং এবার তিনি নিজের মেয়ের হয়ে সরব হলেন। জানিয়ে দিলেন, ‘অনন্যা কি পরবে, কী পরবে না, তা তাঁকে বুঝিয়ে দেওয়া প্রয়োজন নেই।’ মেয়ের স্বাধীনতায় বরাবরই হস্থক্ষেপ করতে নারাজ ছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। অনন্যার ফ্যাশন বা পোশাক নিয়ে কোনও রকমের অভিযোগ বা অনুযোগ তাঁর মনে নেই। আর ঠিক সেই কারণেই মেয়ের পাশে দাঁড়ালেন তিনি। স্পষ্ট বুঝিয়ে দিলেন, ট্রোলিং কোনওভাবেই একব্যক্তির রুচির বদল ঘটাতে পারে না। আর এতেই অনন্যা ভক্তরা বেশ খুশি।

আরও পড়ুন- Viral Video: মঞ্চেই নাটু নাটু স্টেপ শিখলেন আমির, দক্ষিণী সুপারস্টাদের কি টেক্কা দিতে পারলেন, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral News: সোশ্যাল মিডিয়ায় একটা পোস্টের দাম ১ থেকে ২ কোটি! জানুন আলিয়া, শাহরুখদের রেট

আরও পড়ুন- Viral Video: উন্মুক্ত শরীরে স্পষ্ট ট্যাটু, হাতে পানীয়, সি-বিচে হটস্টার যশের ভিডিয়ো-তে উষ্ণ আমেজ