Viral Video: মঞ্চেই নাটু নাটু স্টেপ শিখলেন আমির, দক্ষিণী সুপারস্টাদের কি টেক্কা দিতে পারলেন, দেখুন ভাইরাল ভিডিয়ো

Aamir Khan: নাটু নাটু গানের সঙ্গে নেচে সকলকে চমকে দিলেন আমির খান, ভিডিও সামনে আসতেই ভাইরাল।

Viral Video: মঞ্চেই নাটু নাটু স্টেপ শিখলেন আমির, দক্ষিণী সুপারস্টাদের কি টেক্কা দিতে পারলেন, দেখুন ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 1:56 PM

হাতে মাত্র কয়েকটা দিন, তারপরই বিগ রিলিস আর আর আর। গত এক বছর ধরেই এই ছবির খবর ক্রমাগত জায়গা করে নিয়েছে ছবির শিরোনামে। তবে কোথাও গিয়ে যেন চেনা ছন্দেই এবার ভক্তদের প্রত্যাশা পূরণের পথে দক্ষিণী সিনে দুনিয়া। মুক্তি পেতে চলেছে আর আর আর ছবি। বলি-টলি মিলে মিশে একাকার। অজয় দেবগণ আলিয়া ভাট যেমন একদিনে নজরের কেন্দ্রে, ঠিক তেমনই রয়েছে রাজা মৌলি সমীকরণ, পাশাপাশি জুনিয়র এনটিআর ও রাম চরণের জোট, সব মিলিয়ে ছবি যে বক্স অফিসে আরও একবার ঝড় তুলতে চলেছে সে ইঙ্গিত স্পষ্ট।

শুধু ছবির বিষয়বস্তুর ওপর ভর করে বসে থাকা নয়, বরং সঙ্গে পাল্লা দিয়ে গোটা দেশ জুড়ে চলছে ছবির প্রমোশনের কাজ। শেষ মুহূর্তে ছবিকে সকলের মাঝে তুলে ধরতে মরিয়া টিম পৌঁছে গেল দিল্লিতে। আর রাজধানীতে প্রমোশনের সময় মঞ্চে দেখা গেল বি-টাউন স্টার আমির খানকে। অভিনয় হোক বা ছবির বিষয়বস্তু, ডান্স হোক বা অ্যাকশন, সবেতেই তিনি নিজের বিশেষ ছাপ রাখতে চান। তবে এবার দক্ষিণী সুপারস্টারদের সামনে দাঁড়িয়ে কি নিজেকে প্রমাণ করতে পারলেন এই সেলেবে!

View this post on Instagram

A post shared by Anil Kumar (@anilkumarmovies69)

প্রমোশনের মঞ্চে আমির খান নিয়েই বলে বসলেন, নাটু নাটু নাচের কথা, তবে জুনিয়র এনটিআর ও রাম চরণের কথায় পায়ে পা মেলাতে হবে আমিরকেও। মুহূর্তে সম্মতি প্রকাশ করেই তিনি শুরু করলেন নাচ, এবং একবার দেখাতেই দিব্যি নেচে দর্শকদের প্রশংসা কুড়োলেন তিনি। নাটু নাটু আর আর আর ছবির অন্যতম জনপ্রিয় গান। যা নভেম্বর মাসেই মুক্তি পেয়েছিল। এবার ছবি মুক্তির পালা। বক্স অফিসে পুষ্পা,গাঙ্গুবাই, কাশ্মীর ফাইলের পর এবার সামনে আসতে চলেছে আর আর আর, যদিও বচ্চন পান্ডে থেকে বক্স অফিসে বেশি আয় আশা করতে পারছে না সিনেদুনিয়া।

আরও পড়ুন- Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা