Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা

Bollywood Gossip: রণবীর কাপুরকে বিশ্বাস করলেই ঠকতে হবে, কেন এমন অভিযোগ করে বসলেন অনুষ্কা শর্মা!

Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 9:30 AM

এ কি বললেন অনুষ্কা শর্মা, সকলের সামনে লজ্জায় লাল রণবীর কাপুর। বি-টাউন মানেই গসিপ তুঙ্গে। প্রতিটা মুহূর্তেই সম্পর্ক হোক, বা সিনে দুনিয়া নিয়ে নানান চর্চা, মুহূর্তে তা গসিপে পরিণত হয়ে ছড়িয়ে পড়ে মুখে মুখে। সেলেবদের মধ্যে এই বিষয়টি নতুন নয়। তবে কানাঘুষো খবর নয়, সাফ রণবীরকেই এবার কাঠগোড়ায় দাঁড়র করিয়ে পর্দা ফাঁস করেছিলেন অনুষ্কা শর্মা। ছবির প্রমোশনে একাধিক রিয়ালিটি শো-তে উপস্থিত হয়েছেন এই জুটি। বি-টাউনে তাঁদের মধ্যে বন্ডিং বেশ ভাল। তবে হয় না নিত্য সাক্ষাৎ। বন্ধুত্বের জেরেই দুজনের মধ্যে থাকা ঘনিষ্ট সম্পর্ক নিয়ে একাধিকবার জল্পনা সৃষ্টি হলেও তাঁরা নিজেদের সম্পর্ক বেশ উপভোগ করে।

তবে অনুষ্কা শর্মার সঙ্গে ঠাট্টা ইয়ার্কি বা মজা করার ফল যে খুব একটা ভাল হবে না তা কম বেশি সকলেরই জানা। তিনি বরাবরই স্পষ্ট বক্তা। সত্যি কথা সকলের সামনে সাফ বলে দিতে দ্বিধাবোধ করেন না তিনি। আর সেই দাপটের সঙ্গেই একবার তিনি টার্গেট করেছিলেন রণবীর কাপুরকে। এসেছিলেন কপিল শর্মা শো-তে। সেখান থেকেই সবটা ফাঁস। অনুষ্কার অভিযোগ বিশ্বাসের মর্যাদা রাখতে পারেন না রণবীর কাপুর। কেউ যদি তাঁকে বিশ্বাস করে কোনও কথা বলে থাকেন, তবে তিনি তা নিঃসন্দেহে অন্যকাউকে গিয়ে বলে দেবেন। অনুষ্কার এই কথাকে সম্মতি জানিয়েই রণবীর বলেছিলেন, তিনি যতক্ষণ না কাউকে সবটা বলছেন, ঠিক ততক্ষণ পর্যন্ত শান্তি বা স্বস্তি হয় না।

এখানেই শেষ নয়, প্রেসকে বলা একাধিক খবরও তিনি মনের মাধুরী মিশিয়ে বলে থাকেন। কারণ তাতে সত্যতা বেশ খানিক কম থাকে। অনুষ্কার সঙ্গে প্রথম আলাপেই যা প্রমাণিত, রণবীর সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন তাঁদের জিমে দেখা, এবং অনুষ্কা রণবীরকে দেখে বেরিয়ে গিয়েছিলেন, উল্টোদিকে অনুষ্কার কথায়, তিনি মোটেও এমনটা করেননি। তার উত্তরে তামাশা স্টার জানান, তাঁর গল্প, তিনি যেমন ইচ্ছে বুঁনতে পারেন। এতেই স্পষ্ট হয়েছিল অনুষ্কার অভিযোগ ১০০ ভাগ সত্যি।

আরও পড়ুন- Hrithik-Saba Relation: হৃত্বিকের ভাগ্নির হাতের হালুয়া, সাবার পাতে পড়তেই সাবাসি, পরিবারের সঙ্গে বান্ধবীর ঘনিষ্ঠতা তুঙ্গে

আরও পড়ুন- Viral Video: বি-টাউনে হোলি-র গালা পার্টি, রঙিন শাহরুখ-গৌরীর কাণ্ড-র স্মৃতিতে বিভোর নেটপাড়া

আরও পড়ুন- Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: বিক্রান্ত মেসি রাজকোটে সারা আলির সঙ্গে, সেখানে পোঁছে গেলেন বিক্রান্তের স্ত্রী শীতলও, ঘটনাটা কী?