Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: বিক্রান্ত মেসি রাজকোটে সারা আলির সঙ্গে, সেখানে পোঁছে গেলেন বিক্রান্তের স্ত্রী শীতলও, ঘটনাটা কী?

Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: ছবিতে আমি সারা আলি খান এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে কাজ করা সুযোগ পাচ্ছি। আমি খুবই উত্তেজিত, কারণ দুজনেই অসাধারণ মানুষ। বিশেষ করে সারা, পুরোদস্তুর কর্মশক্তিতে ভরা।

Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: বিক্রান্ত মেসি রাজকোটে সারা আলির সঙ্গে, সেখানে পোঁছে গেলেন বিক্রান্তের স্ত্রী শীতলও, ঘটনাটা কী?
'গ্যাসলাইট' ছবিতে বিক্রান্ত-সারা-চিত্রাঙ্গদা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 6:40 PM

রাজকোটে বিক্রান্ত মেসি আর সারা আলি খান। সেখানে তাঁরা মেতেছেন হোলির আনন্দে। হাজির হয়ে গেলেন শীতল ঠাকুর, বিক্রান্তের স্ত্রী। প্রথম বছরের হোলিতে কী আর আলাদা থাকা যায়! বর আসতে পারছেন না তো কী, তাই তিনিই পৌঁছে গেলেন। কী হচ্ছে রাজকোটে আসলে?

বিক্রান্ত আর সারা ব্যস্ত নিজেদের নতুন ছবি ‘গ্যাসলাইট’-এর শুটিংয়ে। সাসপেন্স থ্রিলার এই ছবিতে চিত্রাঙ্গদা সিং অভিনয় করছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। বিক্রান্ত তাঁর নতুন ছবির সহঅভিনেতাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন। এই মুহুর্তে তিনি নানা ধরনের ছবিতে কাজ করছেন। ‘লাভ হস্টেল’ ছবিতে অসাধারণ অভিনয়ের পর, এবার থ্রিলার ছবিতে তাঁকে কীভাবে দর্শক পাবেন, সেটার জন্য অপেক্ষা থাকছেই। কিন্তু তিনি ছবির শুটের সময় কী কী অভিজ্ঞতা অর্জন করলেন দেখা যাক।

“আমরা সবে শুটিং শুরু করেছি। এর মধ্যেই অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। আমরা এখন গুজরাটে। আর একটি ছবি যেখানে একেবারে অন্যধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। আরও আকর্ষক বিষয় হল, এই ছবিতে আমি সারা আলি খান এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে কাজ করা সুযোগ পাচ্ছি। আমি খুবই উত্তেজিত, কারণ দুজনেই অসাধারণ মানুষ। বিশেষ করে সারা, পুরোদস্তুর কর্মশক্তিতে ভরা। কাজের প্রতি তাঁর দৃষ্টিভঙ্গি, যেভাবে ও পৃথিবীকে দেখে, সত্যিই খুব সতেজতা আনে, মনে করেন বিক্রান্ত”। এর পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, ছবির পরিচালক পবন কৃপালিনীর সঙ্গে কাজ করাও খুব শিক্ষনীয়।

বিক্রান্ত ব্যস্ত ছবির কাজে। এ বছর ফেব্রুয়ারি মাসে তিনি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেছেন দীর্ঘদিনের বান্ধবী শীতল ঠাকুরকে। এটা তাঁদের প্রথম হোলি। তাঁর শুটিং থাকায় শীতল পৌঁছে যান ‘গ্যাসলাইট’-এর সেটে। সেটের থেকে সূত্রের খবর শুটিং শুরুর আগে নবদম্পত্তি ৩ ঘণ্টা দূরত্বের সোমনাথ মন্দির থেকে ঘুরে আসেন। কাজ আর উৎসব-দুটোই এভাবে পালন করলেন বিক্রান্ত-শীতল।

গ্যাসলাইট ছবির কাজ শেষ হলে, বিক্রান্ত শুরু করবেন ‘ফরেন্সিক’ ছবির কাজ। এই ছবিতে তাঁর বিপরীতে পাওয়া যাবে রাধিকা আপ্তেকে।

আরও পড়ুন: Yohani-Bhushan Kumar: ‘মানিকে মাগে হিতে’র গায়িকা ইয়োহানি আসছেন বলিউডে, তিনি কি এবার হিন্দি গান গাইবেন?

আরও পড়ুন: Shakun Batra: একটা ছবির মেজাজ তৈরি করতে কি প্রয়োজন? ব্যাখ্যা করলেন শকুন বাত্রা