Yohani-Bhushan Kumar: ‘মানিকে মাগে হিতে’র গায়িকা ইয়োহানি আসছেন বলিউডে, তিনি কি এবার হিন্দি গান গাইবেন?

Yohani-Bhushan Kumar: এবার গায়িকা পা রাখতে চলেছেন টিনসেল টাউনে ভূষণ কুমারের হাত ধরে।

Yohani-Bhushan Kumar: ‘মানিকে মাগে হিতে’র গায়িকা ইয়োহানি আসছেন বলিউডে, তিনি কি এবার হিন্দি গান গাইবেন?
ইয়োহানি ভূষণ কুমারের সঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 4:26 AM

ইয়োহানি। শ্রীলঙ্কান গায়িকা। ইউটিউবে তাঁর গাওয়া গান রেকর্ড গড়েছে। এক গানেই বাজিমাত করেছেন তিনি। তাঁর গাওয়া ‘মানিকে মাগে হিতে’র সুরে সারা বিশ্ব মেতেছে। তৈরি হয়েছে সেই গানের নিত্য নতুন ভার্সান। তাঁর গানে নেচেছেন আট থেকে আশির সকল শ্রোতাই।

এবার সেই গায়িকা পা রাখতে চলেছেন টিনসেল টাউনে। আর তাঁকে যিনি নিয়ে আসছেন, তিনি ভূষণ কুমার। টি-সিরিজের মুখ হয়ে আসছেন তিনি। এই প্রথম নয়, এর আগেও বহু প্রতিভাকে তুলে এনেছেন ভূষণ কুমার। হানি সিং, গুরু রণধাওয়া, জুবিন নাওটিয়াল, পায়েল দেব, তুলসী কুমাররা আজ নিজেদের পরিচিত তৈরি করেছেন তাঁর হাত ধরেই। নতুন প্রতিভাকে তুলে আনার অন্য নাম হয়ে উঠেছেন ভূষণ কুমার। এবার দেশ ছেড়ে তিনি প্রতিভা আনতে চললেন প্রতিবেশি দেশ শ্রীলঙ্কায়। তাঁর কর্মকান্ডে এবার নতুন নাম ইউটিউব সেনসেশন ইয়োহানি।

ইয়োহানিকে নিজের কোম্পানিতে চুক্তিবদ্ধ করে ভীষণ খুশি তিনি। বললেন, “বরাবরই গানের দুনিয়ায় নতুন ধারা তৈরি করতে চেয়েছি আমরা। আশা করি ইয়োহানির মতো তরুণ প্রজন্মের প্রতিভাশালী শিল্পীদের সঙ্গে পেয়ে শ্রোতাদের দুর্দান্ত সব গান উপহার দিতে পারব।”

ভারতের অন্যতম জনপ্রিয় মিউজিক কোম্পানির সঙ্গে  চুক্তিবদ্ধ হয়ে খুশি ইয়োহানি নিজেও। গায়িকার কথায়, “ভূষণ কুমারের মতো বিশিষ্ট মানুষ এবং টি সিরিজের মতো এত নামী মিউজিক সংস্থার হয়ে গাওয়ার সুযোগ মেলা যে কোনও শিল্পীর কাছেই স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি দারুণ খুশি, উত্তেজিত এবং কৃতজ্ঞ। একটা গান আমার জীবন এ ভাবে পাল্টে দেবে ভাবতেই পারিনি।”

‘মানিকে মাগে হিতে’র সুরে কেঁপেছে গোটা দুনিয়া। এবার তাঁর গাওয়া হিন্দি গান কী চমক আনে সেটা শোনার অপেক্ষায় তাঁর আপামর অনুরাগীরা।

আরও পড়ুন :Neena Gupta: ‘সচ কহুঁ তো’-তে নীনা গুপ্তা নিজের জীবনের সত্যিকে তুলে ধরেছেন

আরও পড়ুন :Lata Mangeshkar-Dilip Kumar-BAFTA: বিএএফটিএ-এর ‘মেমোরিয়াম মন্তাজ’ বিভাগে সম্মানিত করা হল লতা মঙ্গেশকর, দিলীপ কুমারকে

আরও পড়ুন :War Effect: রোম্যান্স কিং-এর ঠোঁটে মৃত্যু যন্ত্রণা, যুদ্ধের দামামার মাঝে ভক্তরা ফিরে গেলেন কিং খানের পুরোনো স্মৃতিতে