Hrithik-Saba Relation: হৃত্বিকের ভাগ্নির হাতের হালুয়া, সাবার পাতে পড়তেই সাবাসি, পরিবারের সঙ্গে বান্ধবীর ঘনিষ্ঠতা তুঙ্গে

Hrithik Roshan Relationship: সাবার সঙ্গে কি সত্যিই এবার বিবাহ অভিযানে পা বাড়াবেন হৃত্বিক, মিষ্টি মুখ করালো ভাগ্নি, প্রকাশ্যে অন্দরমহলের কাহিনি।

Hrithik-Saba Relation: হৃত্বিকের ভাগ্নির হাতের হালুয়া, সাবার পাতে পড়তেই সাবাসি, পরিবারের সঙ্গে বান্ধবীর ঘনিষ্ঠতা তুঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 8:25 AM

হৃত্বিক রোশন ও সাবার সঙ্গে সম্পর্ক ঘিরে বর্তমানে বি-টাউনে জল্পনা তুঙ্গে। কখনও সামনে উঠে আসছে বিবাহ প্রসঙ্গ, কখনও আবার তাঁদের অন্দরমহলের খবরাখবর ফাঁস নেটদুনিয়ায়।তবে কেবলই জল্পনা নয়, বা গোপণ সূত্রে ছড়িয়ে পড়া খবরের জেরে নয়, বরং, এই দুই স্টার রীতিমত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে নিজেদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ ফাঁস করছেন ভক্তমহলে। নেই কোনও রাখঢাক, নেই কোনও বাধা নিষেধ, সুজন খানের খুব ভালো বন্ধু সাবা। বিবাহ বিচ্ছেদের পর সন্তানদের খাতিরে সুজনের সঙ্গে দিব্য ভালো ছলেন হৃত্বিক রোশন।

সুপারস্টারের কথায় বারে বারে তাঁর জীবনে এসেছে প্রেম। মহিলাদের নিত্য আলাগোনা, তার জেরেই তাঁর সম্পর্কে সমস্যা দেখা দেয়। বিবাহ বিচ্ছেদে সমস্ত দায়ই তিনি নিজের মাথায় নিয়ে নিয়েছিলেন। তবে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের পর থেকে তিনি নিজেকে বেশ কিছুটা সামলে নিয়েছিলেন। সেই সম্পর্কের জেরে এতটাই কেচ্ছা ছড়িয়ে পড়ে সর্বত্র, যা ঘিরে রীতিমত কোণ ঠাঁসা হয়েছিলেন হৃত্বিক রোশন। তাই এবার আর তেমন কোনও ভুল করার পক্ষপাতী নয়। ঠিক সেই কারণেই ভক্তদের গুজবের কোনও অবকাশই দিচ্ছেন না তিনি।

যা ঘটছে সবটাই ভক্তদের সামনে গরমাগরম পেশ করছেন হৃত্বিক রোশন। রাখ-ঢাক ভুলে গিয়ে যাকে বলে খুল্লাম খুল্লা প্রেম। কখনও পরিবারের সঙ্গে লাঞ্চ, কখনও আবার সাবাকে নিয়ে একান্তে নৈশ্যভোজ, এবার সামনে এলো সাবার প্রতি তাঁর পরিবারের সদস্যদের ভালোবাসার আরও এক কাহিনি। হৃত্বিকের ভাগ্নি সুরনিকা, রান্না করতে তিনি বেশ ভালো বাসেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বিষয়টা হয়ে যায় স্পষ্ট। সেই স্টার সেফই এবার সাবার জন্য হালুয়া বানিয়ে ফেললেন। সুস্বাদু এই খাবারের ছবি শেয়ার করে নিয়ে তারিফ করতে বিন্দুমাত্র পিছুপা হলেন না হৃত্বিকের প্রেমিকা। পরিবারের তরফ থেকে মিষ্টিমুখ, তবে কি বিয়ের গুঞ্জণই সত্যি! যেভালে হৃত্বিকের পরিবারের সঙ্গে বেড়ে চলেছে সাবার ঘনিষ্ঠতা, তা বিষয়টি ভক্তদের কাছে আর চাপা থাকার নয়। এমন কি সোশ্যাল মিডিয়ায় পাতায় যেভাবে অন্দরমহলের কাহিনি বারে বারে উঠে আসতে দেখা যাচ্ছে, তাতে একটা বিষয় স্পষ্ট, হৃত্বিকের সঙ্গে সাবার সম্পর্কের জল্পনায় বেশ কিছুটা সত্যতা লুকিয়ে, সবটাই রটনা নয়।