Viral Video: বি-টাউনে হোলি-র গালা পার্টি, রঙিন শাহরুখ-গৌরীর কাণ্ড-র স্মৃতিতে বিভোর নেটপাড়া

Bollywood Holi celebration: রঙ মেখে এ কোন শাহরুখ, গৌরীকে নিয়ে চরম উন্মাদনা, ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ ভক্তমহল।

Viral Video: বি-টাউনে হোলি-র গালা পার্টি, রঙিন শাহরুখ-গৌরীর কাণ্ড-র স্মৃতিতে বিভোর নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 6:17 PM

শাহরুখ খান বলে কথা, হোলি সেলিব্রেশনে তাঁকে যদি ভক্তরা পায় তবে বলাই বাহুল্য, বি-টাউনে গৌরী ও শাহরুখের মধ্যে থাকা কেমিস্ট্রি এক কথায় সকলের ভিষণ পছন্দের, এই পাওয়ার কপিলের লাভ স্টোরি সকলের মন ছুঁয়ে যাওয়ার মতই। যেভাবে শাহরুখ খান আজ কিং খান, সুপারস্টার হয়েছেন, যেভাবে প্রতিটা পদে পদে তিনি নিজেকে প্রমাণ করেছেন, গৌরীকে পাশে পেয়েছেন, তা এক কথায় নজির কাড়া। আর সেই সেলেব জুটিই যদি গালা সেলিব্রেশনে গা ভাসায়, তবে ভক্তের নজরের কেন্দ্রে তা আসতে বাধ্য। তবে বর্তমানে হোলি সেলিব্রেশন থেকে নিজেকে বেশ কিছুটা সরিয়ে রাখতেই বেশি পছন্দ করেন শাহরুখ খান।

তবে একটা সময় তিনিই চুটিয়ে মজা করতেন এই বিশেষ দিনে। একাধিক হোলি পার্টি হোস্টও করতে দেখা গিয়েছিল একাধিকবার তাঁকে। যার মধ্যে আজও নেট দুনিয়ায় ভাইরাল পুরোনো এক হোলি সেলিব্রেশনের ভিডিয়ো। পরিচালক সুভাষ ঘাইয়ের হোলি পার্টিতে হোস্ট ছিলেন শাহরুখ খান। সফিস্টিকেটেড আবির নিয়ে কোলাকুলি নয়, যাকে বলে গালা রঙের রঙিন খেলায় মেতে ওঠা।

রঙ গোলা চৌবাচ্ছায় গৌরীকে নিয়ে গিয়ে ফেলা থেকে শুরু করে নাচ, রঙে ভিজে শাহরুখ খানকে চেনা দায়। এক মুখ হাসি, সঙ্গে তালে তাল মিলিয়ে গোরীর সঙ্গে সেলিব্রেশন। নেটপাড়ায় হোলি মানেই কিং খান ভক্তদের হাতে হাতে এই ভিডিয়ো বারে বারে ভাইরাল হয়ে ওঠা। এবারও তার ব্যতিক্রম হল না। টানা ছয় থেকে সাত বছর হোলির পার্টি হোস্ট করেছিলেন শাহরুখ খান। কেরিয়ারের শুরুতে নানান ভাবে তিনি নিজেকে বি-টাউনের সঙ্গে যুক্ত রাখতেন। বিভিন্ন জায়গায় তাঁকে সক্রিয়ভাবে বারে বারে দেখা যেত। কিন্তু শাহরুখ খান কোথাও গিয়ে যেন কয়েকবছর পরই সেই প্রথায় ইতি টেনে দিয়েছিলেন। ব্যস্ত হয়ে পড়েছিলেন কেরিয়ার নিয়ে, আর সেই কারণেই তিনি সরে এসেছিলেন এই ধরনের সেলিব্রেশন থেকে। তবে ভক্তরা কিং খানের এই রূপ দেখে আজও মুগ্ধ। এই ভিডিয়ো পরতে-পরতে জড়িয়ে থাকা শাহরুখ-গৌরীর সম্পর্কের সমীকরণ সকলের বেশ পছন্দের।

আরও পড়ুন- Unknown Facts: ছিল না বিন্দুমাত্র সংযম, রাতারাতি মদ্যপান ছাড়ার সিদ্ধান্ত আমিরের 

আরও পড়ুন- Unknown Facts: পুরুষদের এই জিনিসটি ভীষণ পছন্দের আলিয়ার, রইল রণবীর-প্রেমিকার গোপন ফান্ডা

আরও পড়ুন- Vicky Kaushal-Katrina Kaif: বউয়ের প্রশংসায় পঞ্চমুখ স্বামী, ক্যাটরিনার অভিনয় ছাড়া আর কোন গুণ নিয়ে কথা বলছেন ভিকি!