Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

Sunny Leone: দত্তক নেওয়া সন্তানের কি অযত্ন হচ্ছে! নেটদুনিয়ার প্রশ্নে জেরবার সানি।

Social Media Trolling: 'দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!' ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 12:19 PM

অভিভাবক হিসেবে সন্তানদের প্রতি যে প্রতিটা মা-বাবার মতই যত্নশীল সানি ও ডেনিয়াল, তা নিয়ে সত্যিই কোনও প্রশ্নের অবকাশ থাকে না। কারণ বারে বারে তাঁরা যে ছবি প্রকাশ্যে তুলে ধরেন, তাতে একটা বিষয় ভীষণভাবে স্পষ্ট হয়ে যায়, তিন সন্তানকে নিয়ে বেশ ভালই আছেন তাঁরা। এক কথায় সুখী পরিবার সানির। কিন্তু খুঁত খুঁজতে মরিয়া নেটপাড়ার নজরে কেবলই থাকে প্রশ্নের ঝড়। কখনও পেশা, কখনও ব্যক্তিগত জীবন কখনও আবার সন্তানদের প্রকৃতভাবে মানুষ করা নিয়ে একাধিক কেচ্ছায় সানির নাম না জড়ালেই যেন নয়। তবে এমনটা চলতে দেওয়া যাবে না।

সম্প্রতি এমনই স্থির করেছেন সানি লিওন। তাঁর প্রথম কন্যা সন্তানকে তিনি দত্তক নিয়েছিলেন। এরপর তাঁর গর্ভে আসা দুই সন্তানকে নিয়েই বেজায় চিন্তায় নেটপাড়া। তবে কি দত্তক নেওয়া সন্তানের যত্ন নিচ্ছেন না সানি! নাকি তাঁর প্রতি ভালবাসার অভাব থেকে যাচ্ছে! এতটাই চিন্তায় তৎপর যখন গোটা নেটমহল তখনই আগুনে ঘি ঢালার মত এক ছবি সামনে এসেছিল। সানি ও ডেনিয়াল, দুজনেই দুই সন্তানের হাত ধরে রয়েছেন, তবে কেউই দত্তক নেওয়া সন্তানটির হাত ধরে ছিল না, এরপর থেকেই শুরু হয়ে যায় নেটপাড়ায় ট্রোলিং। যদিও ট্রোলিং নিয়ে খুব একটা মাথা ব্যথা নেই সানির, তবে তাঁর স্বামী ডেনিয়াল এই বিষয়টাতে ভীষণ নজর রাখেন। যা তাঁকে মানসিকভাবে বিপর্যস্তও করে। কিন্তু দুজনের তো আর ভেঙে পড়লে চলে না, তাই সানির কথায় তিনি বিন্দুমাত্র বিচলিত নন এই প্রসঙ্গে।

সানির কথায়, তিনি ডেনিয়ালকে বোঝান, বাইরের কেউ জানে না আমরা আমাদের সন্তানদের ঠিক কতটা ভালবাসি তাই তাঁরা জানে না। তাই এই নিয়ে এত ভেঙে পড়ার কোনও প্রয়োজন নেই। এমনটাই দাবী সানির। বর্তমানে একের পর এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুটিয়ে কাজ করছেন এই সেলেব। পাশাপাশি সময় পেলেই পরিবারকে সময় দিয়ে বেশ সুখেই সংসার করছেন সেলেব স্টার সানি।

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা