Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

Shocking Photo: শাহরুখ-কাজলের মধ্যে এত মিল, ছবি দেখে অবাক নেটপাড়া, ঠিক যেন যমজ স্টারসন্তানেরা।

Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 10:16 AM

আরিয়ান খানের একাধিকবার ছবি সামনে এসেছে, যার মধ্যে একটাই প্রসঙ্গে বারে বারে সামনে উঠে আসতে দেখা যায় ভক্তদের মনে, আর তা হল ঠিক যেন শাহরুখ খান। আরিয়ান খানের প্রতিটা ছবিতেই শাহরুখ খানের মুখের আদল স্পষ্ট। মা-বাবার সঙ্গে মুখের মিল থাকাটা স্বাভাবিক, কিন্তু হুবহু এক দেখতে, বি-টাউনে এই সেলেব পা রাখলেই মহিলা মহলে ঝড় উঠবে, এক কথায় পুনরায় ফিরে পাওয়া তরুণ শাহরুখকে। বলিউডে একের পর এক সেলেব কিড যখন সিনে দুনিয়ায় অভিযেক ঘটাচ্ছেন, ঠিক তখনই কোথাও গিয়ে যেন সঠিক সমীকরণের অভাব ঘটছে এই আরিয়ানের ক্ষেত্রে, ভক্তরা মুকিয়ে কবে পর্দায় দেখা মিলবে তাঁর, তারই মাঝে কেটে যাওয়া এক অন্ধকার অধ্যায়। তবে এখানেই ইতি। বর্তমানে মাদক কাণ্ডের জল্পনা আর নেই। বরং রেড কার্পেটে প্রথম দেখা মিলল খানপুত্রের।

View this post on Instagram

A post shared by Aryan Khan Fanpage (@aryankhanfanpge21)

আর সেই ছবি সামনে আসতেই ভাইরাল। ঠিক যেন শাহরুখ খান। বাপ কা বেটা… যমজ বলেও আখ্যা দিল নেট দুনিয়ায় সকলে। ঠিক একইভাবে সামনে এলো নায়াশার ছবিও। শরীরের মেদ ঝড়িয়ে কাজল-অজয় কন্যা এখন হটস্টার। একের পর এক ছবি চোখে পড়তেই তা মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। নায়শাকে ঘিরে এখন নয়া জল্পনা, তাঁকে ঘিরেও প্রশ্ন একটাই, কবে সে ভক্তদের মাঝে আত্মপ্রকাশ করবে, যদিও বি-টাউন কেরিয়ার নিয়ে এখনই মুখ খুলতে নারাজ কাজল বা অজয় দেবগণ। সেই প্রসঙ্গ ঝেড়ে ফেলে এবার নেটপাড়ায়  নতুন ঝড়, ঠিক যেন কাজলের মতই দেখতে নায়শাকে।

সম্প্রতি কালো ওয়ানপিসে দেখা গিয়েছে কাজলকে। তারই মাঝে কাজলের লুক মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। কিন্তু এই একই পোশাক রয়েছে মেয়েরও কালেকশনে। সেটি পরে পুরোনো একটি ছবিতে দেখা যায় নায়শাকে। যা মুহূর্তে নজরে আসে সকলের। এবার সেই দুই ছবিকেি পাশাপাশি বসিয়ে নেটপাড়া প্রমাণ করল যে কাজল-নায়শাকেও যমজ বোন বললে খুব একটা ভুল বলা হবে না।

আরও পড়ুন- Hrithik-Saba Relation: হৃত্বিকের ভাগ্নির হাতের হালুয়া, সাবার পাতে পড়তেই সাবাসি, পরিবারের সঙ্গে বান্ধবীর ঘনিষ্ঠতা তুঙ্গে

আরও পড়ুন- Viral Video: বি-টাউনে হোলি-র গালা পার্টি, রঙিন শাহরুখ-গৌরীর কাণ্ড-র স্মৃতিতে বিভোর নেটপাড়া

আরও পড়ুন- Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: বিক্রান্ত মেসি রাজকোটে সারা আলির সঙ্গে, সেখানে পোঁছে গেলেন বিক্রান্তের স্ত্রী শীতলও, ঘটনাটা কী?