Viral Video: উন্মুক্ত শরীরে স্পষ্ট ট্যাটু, হাতে পানীয়, সি-বিচে হটস্টার যশের ভিডিয়ো-তে উষ্ণ আমেজ

Yash Dasgupta: হটলুকে যশ দাশগুপ্ত, সমুদ্র সৈকতে ভ্যাকেশন লুকে এবার সকলের নজর কাড়লেন তিনি, দেখুন ভিডিও।

Viral Video: উন্মুক্ত শরীরে স্পষ্ট ট্যাটু, হাতে পানীয়, সি-বিচে হটস্টার যশের ভিডিয়ো-তে উষ্ণ আমেজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 11:58 AM

সপ্তাহের শেষে হোলি, পর পর তিন দিন ছুটির মেজাজে  এবার গা ভাসালেন যশ দাশগুপ্ত। একের পর এক ছবির কাজ নিয়ে বেশ কয়েকদিন ধরে ব্যস্ত থাকা সেলেবদের মধ্যে কোথাও গিয়ে যেন এবার খানিক ছুটির মেজাজ। সদ্য ট্রিপ সেরে ফিরেছেন দেব রুক্মিনী। এবার পালা যশের। তবে এই উইকেন্ডে কি শোলো ট্রিপে যশ! তা বোঝা দায়। কারণ একটাই, কোথাও মিলল না নুসরতের ছবি। প্রতিটা ফ্রেমেই একাকি যশের একের পর এক পোজ। কখনও একান্তে আরামকেদারায় বসে, কখনও আবার বই পড়তে ব্যস্ত তিনি।

View this post on Instagram

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

টলিউডের এই হটস্টারের মহিলা ভক্তের সংখ্য়া নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট সামনে আসা মাত্রই তা ঝড়ের গতীতে হয়ে ওঠে ভাইরাল। যশ দাশগুপ্তকে প্রতিটা পদে পদে ফলো করা ভক্তরা এবার তাঁর নতুন পোস্টে মুগ্ধ। সমুদ্র সৈকতে স্টারের হট পোজে ঘুম উড়ল ভক্তদের। কখনও ভিডিয়ো কখনও স্টিল, হোলি সেলিব্রেশনে একান্তে ছুটি উপভোগ করছেন তিনি। হাতে পানীয়, উন্মুক্ত শরীরে স্পষ্ট পিঠের ট্যাটু, ঠিক যেন সিনেমার ফ্রেমে অভিনেতার এন্ট্রি, সব মিলিয়ে যশের এই ছবি থেকে শুরু করে ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল।

রাতারাতি সকলকে তাক লাগানো এই লুকেই এবার ঝড় উঠল নেট দুনিয়ায়। একের পর এক ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায়। তারই মাঝে কখনও একা, কখনও আবার নুসরতের সঙ্গে ভাইরাল হয়ে ওঠেন তিনি। শুটিং-এর পাশাপাশি দিব্য সংসারও করছেন তিনি। যশের জীবনে জড়িয়ে থাকা এই সাধারণ সমীকরণে কোথাও গিয়ে যেন বর্তমানে থেকেছে তর্ক-বিতর্কের ঝড়। বর্তমানে অতীত ভুলে নিজেদের মত করে সবটা গুছিয়ে নিয়েছেন তাঁরা। শুধু গুছিয়ে নেওয়াই নয়, পাল্লা দিয়ে চালিয়ে যাচ্ছেন টলিদুনিয়ার কাজ। তবে খানিক বিরতি মিলতেই এবার নিজের মত করে একটি ট্রিপ প্ল্যান করে ফেললেন যশ দাশগুপ্ত। আর নানা ফ্রেমে সেই ট্রিপ থেকেই এবার নজরের কেন্দ্রে যশ দাশগুপ্ত।

আরও পড়ুন- Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা