প্রেমে নাজেহাল! মেয়েদের মন বুঝতে পারছেন না? অঙ্কুশের এই টিপসেই বাজিমাত

Tollywood Gossip: সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভক্তদের যাঁর ঝলক দিয়ে থাকেন তিনি, সেই অঙ্কুশ এতটা বোঝদার? ঠিক কী বলে সকলের নজরের কেন্দ্রে আবারও জায়গা করে নিলেন অভিনেতা? সকলের না হলেও মহিলাদের তো বটেই।

প্রেমে নাজেহাল! মেয়েদের মন বুঝতে পারছেন না? অঙ্কুশের এই টিপসেই বাজিমাত
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 2:27 PM

অঙ্কুশ হাজরা, অভিনেতা বরাবরই তাঁর অভিনয়ের পাশাপাশি মজার মজার মন্তব্যের জেরে সকলের নজর কাড়েন। প্রথম থেকেই অঙ্কুশের এই ইমেজ দর্শকদের বেশ পছন্দের। যে কোনও বিষয়, যে কোনও প্রসঙ্গে তিনি খুব সহজ ও সচেতনভাবে মন্তব্য করতে পারেন। করেও থাকেন। আর প্রসঙ্গ যদি হয় সম্পর্ক কিংবা প্রেম, তাহলে সেই বিষয় তো তিনি বিশেষজ্ঞ, নিজের জীবনে প্রতিটা মুহূর্তে যার সাক্ষী থেকে চলেছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভক্তদের যাঁর ঝলক দিয়ে থাকেন তিনি, সেই অঙ্কুশ এতটা বোঝদার? ঠিক কী বলে সকলের নজরের কেন্দ্রে আবারও জায়গা করে নিলেন অভিনেতা? সকলের না হলেও মহিলাদের তো বটেই।

একবার এক সাক্ষাৎকারে অঙ্কুশ হাজরা কথা প্রসঙ্গে প্রমাণ দিয়েছিলেন, তিনি মেয়েদের মানসিকতা ঠিক কতটা মাপতে পারেন, কিংবা বুঝতে পারেন। অঙ্কুশ জানিয়ে ছিলেন, কোনও মেয়ে যদি লিখে থাকেন ‘Don’t call me’ (আমায় ফোন করবে না) বুঝে নিতে হবে, সে চাইছে আমায় ফোন কর, আমার সঙ্গে কথা বলো, প্রথম ফোনটা তোমার তরফ থেকেই আসুক। এখানেই শেষ নয়, অঙ্কুশ আরও বলেন, ”যদি এই বার্তা দেখার পর কেউ ফোন না করেন, তবে আবারও ফোনে মেসেজ আসে, আমি সাবধান করছি আমায় ফোন করবে না। অঙ্কুশের কথায়, এখানেই আমি অবাক, ফোন তো করিনি। আসলে এই মেসেজটার মাধ্যমে সে বোঝাতে চাইছে তো সেটাই। কেন ফোনটা করনি। ”

অঙ্কুশ এদিন সম্পর্ক নিয়ে এক সহজ কথা বলেন, ”দু’জন মানুষের সম্পর্কের মাঝে একজনকে তো ভাঙতেই হয়। এই মেসেজটা দিয়ে মেয়েরা দাবি করে থাকেন যে প্রথম পদক্ষেপটা আপনার কাছ থেকে আসুক। প্রথম সরিটা আপনার কাছ থেকে আসুক। অঙ্কুশের এই মন্তব্য কতটা সত্যি কিংবা কতটা মিথ্যে, তা তাঁর দর্শকেরা খুব সহজেই বুঝে নিতে পারেন। তবে অঙ্কুশ বরাবরই সম্পর্কের বিষয় এমন ছোট খাট টিপস দিয়েই থাকেন।”