মেয়ে ভামিকার জন্যই বড় পরিবর্তন এসেছে অনুষ্কার জীবনে! দেশে ফিরে কী বললেন নায়িকা?

Anushka Sharma: দেশে ফিরেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বহু দিন বাদে দেশে ফিরেছেন নায়িকা। বুধবার রাতে মুম্বই বিমানবন্দরে অনুষ্কাকে দেখে রীতিমতো উচ্ছ্বসিত সকলে। ছেলে অকায়ের জন্মের পর তাঁকে কার্যত ক্যামেরার সামনে সে ভাবে দেখা যায়নি। শুধুমাত্র বিদেশের মাটিতে স্বামী বিরাট কোহলির সঙ্গে এক-আধ বার ফ্রেমবন্দি হন অভিনেত্রী। দুই সন্তানকে নিয়ে তাঁদের সুখের সংসার।

মেয়ে ভামিকার জন্যই বড় পরিবর্তন এসেছে অনুষ্কার জীবনে! দেশে ফিরে কী বললেন নায়িকা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 3:18 PM

দেশে ফিরেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বহু দিন বাদে দেশে ফিরেছেন নায়িকা। বুধবার রাতে মুম্বই বিমানবন্দরে অনুষ্কাকে দেখে রীতিমতো উচ্ছ্বসিত সকলে। ছেলে অকায়ের জন্মের পর তাঁকে কার্যত ক্যামেরার সামনে সে ভাবে দেখা যায়নি। শুধুমাত্র বিদেশের মাটিতে স্বামী বিরাট কোহলির সঙ্গে এক-আধ বার ফ্রেমবন্দি হন অভিনেত্রী। দুই সন্তানকে নিয়ে তাঁদের সুখের সংসার। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে ছেলে বা মেয়ের কাউকেই ক্যামেরার সামনে আনেননি বিরাট-অনুষ্কা। ফলে তাঁদের জীবন নিয়ে দর্শক মনে কৌতূহল আরও অনেকটা বেশি। ছেলে-মেয়েকে নিয়ে কী ভাবে সময় কাটান তাঁরা?

তাঁদের প্রতি দিনের রুটিন ঠিক কী? বলিপাড়ার আর পাঁচ অভিনেতা অভিনেত্রীদের যদিও মাঝে মাঝে দেখা যায়। তাঁদের প্রশ্ন করা যায়। কিন্তু সন্তান হওয়ার পর যেন একেবারে নাগালের বাইরে অনুষ্কা। তাই অভিনেত্রীকে সামনে পেতেই একের পর এক প্রশ্ন। অনুষ্কাও ভাগ করে নিলেন মেয়ের সঙ্গে তাঁর প্রতিদিনের এক অভ্যাসের কথা। ভামিকা তাঁর জীবনে ঠিক কী ইতিবাচক প্রভাব ফেলেছেন সে কথাই ভাগ করে নিয়েছেন তিনি। নায়িকা জানান, মেয়ের সঙ্গেই তাঁর দিনের বেশির ভাগ সময়টা কাটে।

এই খবরটিও পড়ুন

অনুষ্কা বলেন, “বেশিরভাগ সময় আমি আর আমার মেয়েই একসঙ্গে থাকি। ও বিকেল সাড়ে ৫টার সময় রাতের খাবার সেরে নেয়। সেই অনুযায়ী আমারও অভ্যাস হয়ে গিয়েছে। প্রথম প্রথম খুব অসুবিধা হত। তবে এখন মনে হয় এই অভ্যাস জীবনকে আরও পজিটিভ করে তুলেছে। ঘুম ভাল হয়। শরীর সুস্থ থাকে। নিজেকে অনেক বেশি তরতাজা লাগে। আর হাতে অনেকটা বেশি সময় পাওয়া যায়।” উল্লেখ্য, অনুষ্কাকে দেখে কিন্তু সকলের মনে ছিল অন্য প্রশ্ন। তাঁকে দেখে প্রত্যেকের প্রশ্ন,”বিরাট স্যর কোথায় আছেন?” তবে হাসিমুখে খুব সহজেই সকলের প্রশ্ন এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ভামিকা এবং অকায়কে নিয়ে বিরাট বাড়িতেই রয়েছে। এই মুহূর্তে অভিনেত্রীর কোনও নতুন ছবির ঘোষণা হয়নি। শেষ তিনি শুটিং করেছিলেন ‘চাকদা এক্সপ্রেস’ছবির।