Arijit Singh: ১০ বছর পর এই কাজ করতে চলেছেন অরিজিৎ, ছড়িয়ে পড়ল খবর

Good News: অরিজিৎ সিং-এর শেষ করা পোস্ট, ‘ঠাকুরঘরে কে, আমি তো কলা খাইনি।” এরপর থেকে অরিজিৎ-এর তরফ থেকে আর কোনও খবর সামনে আসেনি। তবে এ তো গেল গুরুগম্ভীর বিষয়। এরই মাঝে এক খুশির খবরে হাসি ফিরল ভক্তদের মুখে।

Arijit Singh: ১০ বছর পর এই কাজ করতে চলেছেন অরিজিৎ, ছড়িয়ে পড়ল খবর
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 7:20 PM

অরিজিৎ সিং। বর্তমানে তিনি খবরের শিরোনামে। আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরব হয়েছেন তিনি। কখনও গড়েছে কমিটি, কখনও ধরেছেন গান। নারী নিরাপত্তা নিয়ে মাঝে মধ্যেই করেছেন বৈঠক। সোশ্যাল মিডিয়ায় যা পরতে-পরতে ভাইরাল। সাধারণত অরিজিৎকে কোনও বিষয় মুখ খুলতে দেখা যায় না। তবে এবার আর চুপ থাকলেন না তিনি। নিজের ব্যক্তিগত প্রফাইল থেকে একের পর এক পোস্টও করলেন তিনি। যা নিয়ে রীতিমত তর্জা তুঙ্গে। যদিও সেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এখন বন্ধ করা হয়েছে। তিনি নিজে সরে গিয়েছেন নাকি প্রফাইল লক করা, তা এখনও স্পষ্ট নয়।  অরিজিতের প্রোফাইল খুললেই আর কিছু দেখা যাচ্ছে না। খালি একটা লেখা উঠে আসছে। সেখানে লেখা রয়েছে,”দ্য প্রোফাইল ডাজ় নট এক্সিস্ট।”

কুণাল ঘোষের একটি মন্তব্যের উত্তর দিতে গিয়েই কি বিপত্তি! অরিজিৎ সিং-এর শেষ করা পোস্ট, ‘ঠাকুরঘরে কে, আমি তো কলা খাইনি।” এরপর থেকে অরিজিৎ-এর তরফ থেকে আর কোনও খবর সামনে আসেনি। তবে এ তো গেল গুরুগম্ভীর বিষয়। এরই মাঝে এক খুশির খবরে হাসি ফিরল ভক্তদের মুখে। নাহ্, দেশের বুকে নয়, এবার ১০ বছর পর কাদের কাছে যেতে চলেছেন গায়ক!  মালেশিয়ায় কনসার্ট করতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এই পোস্ট। যে পোস্টে লেখা, মালেশিয়া, ১০ বছর পর আমি ফিরছি। নভেম্বরে এই সুন্দর শহরের সঙ্গে জোড়ার জন্য আমি উৎসাহী।

কিছুদিন আগেই গান বন্ধ করেছিলেন অরিজিৎ, তাঁর গলায় কিছু সমস্যা হওয়ার জন্য। তবে খুব বেশিদিনের বিরতি নয়। এবার তিলোত্তমার জন্য গান বেঁধে ভাইরাল গায়ক। আর কবে গানের তালে তালে প্রতিবাদে পা মেলাচ্ছেন সকলেই। অরিজিৎ সিং-এর এই গানেই রবিবারের মিছিল হয়ে উঠেছিল আরও জোড়াল। পরিচালক বিরষা দাশগুপ্ত সেই ভিডিয়ো গায়কের প্রফাইলে ট্যাগও করে নিয়েছেন।