প্রথম বিয়েতে সন্তান ছিল অরিজিতের? রইল গায়কের জীবনে অজানা সত্যি

Arijit Singh: জিয়াগঞ্জেরই এক মেয়েকে বিয়ে করেন অরিজিৎ। তাঁর বর্তমান ও প্রাক্তন স্ত্রী দু'জনের নাম এক। তবে জীবন দু'জনের জন্য পরিকল্পনা করেছিল অন্য কিছু।

প্রথম বিয়েতে সন্তান ছিল অরিজিতের? রইল গায়কের জীবনে অজানা সত্যি
প্রথম বিয়েতে সন্তান ছিল অরিজিতের?
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 8:37 PM

লাইমলাইট থেকে নিজেকে সরিয়েই রাখতে চান তিনি। চান না কোনও প্রচার। এমনকি সাক্ষাৎকার দিতেও বেজায় অস্বস্তি তাঁর। অথচ তাঁকে ঘিরে ভক্তরা পাগল। তিনি অরিজিৎ সিং। বেশি সাক্ষাৎকার দেন না বলে অরিজিতের ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহ নেহাত কম নয়। তাঁর বর্তমান স্ত্রীর নাম কোয়েল, এ খবর অনেকেরই জানা। সন্তানসহ কোয়েলকে বিয়ে করেছিলেন অরিজিৎ। তাঁর সন্তানকেও আপন করে নেন অচিরেই। সম্প্রতি বিভিন্ন জায়গায় দাবি করা হয়েছে, প্রথম পক্ষেও নাকি সন্তান ছিল অরিজিতের। সত্যিই কি তাই? জেনে নিন এই প্রতিবেদনে।

জিয়াগঞ্জেরই এক মেয়েকে বিয়ে করেন অরিজিৎ। তাঁর বর্তমান ও প্রাক্তন স্ত্রী দু’জনের নাম এক। তবে জীবন দু’জনের জন্য পরিকল্পনা করেছিল অন্য কিছু। তাই প্রথম জনের সঙ্গে অচিরেই বিচ্ছেদ হয়ে যায় তাঁর। না, প্রথম পক্ষে তাঁর কোনও সন্তান হয়নি। তবে বর্তমান স্ত্রী কোয়েলের আগে এক সন্তান ছিল। সেই সন্তানসহই কোয়েলকে বিয়ে করেন অরিজিৎ। তাঁদের নিজেদেরও সন্তান হয়। তাঁর প্রাক্তন স্ত্রী ও তিনি আর কেউই পিছনে ফিরে তাকাননি। সেই প্রাক্তন স্ত্রীও আবার বিয়ে করেছেন। স্বামী-সন্তান নিয়ে তিনিও বেশ খুশি। অরিজিতের সঙ্গেও নেই আর কোনও যোগাযোগ।

এর আগে রটেছিল অরিজিতের প্রথম স্ত্রী নাকি রূপরেখা বন্দ্যোপাধ্যায়, যিনি নিজেও একজন গায়িকা। এই নিয়ে ২০২১ সালে সামাজিক মাধ্যমে এসে সত্যি জানিয়েছিলেন রূপরেখা। বলেছিলেন, “দীর্ঘদিন ধরেই দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে। প্রথমে গুরুত্ব দিইনি। কারণ সেলেবদের সঙ্গে বিষয়টি ঘটেই থাকে। কিন্তু, তা দিন প্রতিদিন বেড়েই চলেছে। অরিজিৎ এই মুহূর্তে দেশের অন্যতম সেরা গায়ক। আমিও ওঁর গানের ফ্যান। অরিজিৎ প্রথমে কাকে বিয়ে করেছিল তা জানার প্রয়োজনীয়তা আমার নেই। কারণ তা একেবারে তাঁর ব্যক্তিগত বিষয়। কিন্তু, আমি ওঁর প্রথম পক্ষের স্ত্রী নই। আমি কলকাতায় বিয়ে করেছি ২০১০ সালে।” এক মেয়ে রয়েছে রূপরেখার। সাংসারিক জীবনে বেশ ভাল আছেন তিনি।