Arjun Kapoor: ৬ বছর পর আবার হাই হিলে অর্জুন কাপুর!

Arjun Kapoor: কটি দৃশ্য নতুন করে তৈরি করছেন, যা সামাজিক সমতার জন্য স্মৃতিচিহ্ন হয়ে উঠবে বলেই তিনি মনে করেন।

Arjun Kapoor: ৬ বছর পর আবার হাই হিলে অর্জুন কাপুর!
অর্জুন কাপুর হাই হিলে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 1:13 AM

হিন্দি সিনেমায় অর্জুন কাপুরের ছবি ‘কি অ্যান্ড কা’ মুক্তির ছয় বছর পেরিয়ে গেছে। এই সিনেমায় একজন গৃহ স্বামীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তিনি তাঁর ‘হাই হিল’ নিয়ে নতুন কিছু করতে চলেছেন। কী তা?

তিনি জানিয়েছেন, সিনেমার ষষ্ঠ বার্ষিকীতে, তিনি  একটি দৃশ্য নতুন করে তৈরি করছেন, যা সামাজিক সমতার জন্য স্মৃতিচিহ্ন হয়ে উঠবে বলেই তিনি মনে করেন। অর্জুন কী করছেন? “আমি আবার হাই হিল পরছি এবং বিশ্বকে বলছি যে এর জন্য অনেক কাজ করতে হবে। আমদের এমন একটি সমাজ তৈরি করতে হবে, যা নারীদের এগিয়ে যেতে এবং তাঁদের স্বপ্ন পূরণে চ্যাম্পিয়ন করবে”।

অর্জুন ছবি নিয়ে বলতে গিয়ে বলেছেন, “রম-কম সবসময়ই আমার প্রিয় ধারা। আমার সবচেয়ে স্মরণীয় কিছু হিট সিনেমার মধ্যে এই ছবি অন্যতম। সেই সময়ে দাঁড়িয়ে ‘কি অ্যান্ড কা’ এমন একটি ছবি যা আজকের দিন এবং যুগের লিঙ্গ সমতার সঠিক অর্থ কী তা দেখিয়েছে।”  এটা প্রত্যেক পুরুষের একটি শিক্ষা হিসাবেও কাজ করা উচিত, যাতে তাঁরা যে কোনও কাজকে লিঙ্গ বৈষম্যরূপে না দেখেন। তিনি আহ্বান করেছেন পুরুষদের এই বলে “আমরা প্রত্যেকে সমান। আসুন সর্বদা তা মেনে চলার চেষ্টা করি”। তিনি ‘কি অ্যান্ড’-ছবির পরিচালক আর. বাল্কিকেও ধন্যবাদ জানিয়েছেন, কারণ তাঁর উপর বিশ্বাস করার জন্য এবং তাঁকে এত ভাল বিষয়ের ছবির অংশ করার জন্য। এর জন্য তিনি সদাই গর্বিত থাকবেন।

এই মুহূর্তে অর্জুন মোহিত সুরির ‘এক ভিলেন ২’, আসমান ভরদ্দাজের ‘কুত্তে’ আর অজয় বহেলের ‘দ্য লেডিকিলার’ নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন-Ranbir-Alia: বাবা-মায়ের মতো আলিয়াকে নিজের পৈতৃক বাড়িতেই কি বিয়ে করতে চলেছেন রণবীর?

আরও পড়ুন-Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন-Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?