Ranbir-Alia: বাবা-মায়ের মতো আলিয়াকে নিজের পৈতৃক বাড়িতেই কি বিয়ে করতে চলেছেন রণবীর?

Ranbir-Alia: “রণবীরের সঙ্গে  আগেই আমার বিয়ে হয়ে গিয়েছে। তবে তা মনে মনে। আসলে, অনেক দিন ধরেই রণবীরকে স্বামী হিসেবে মন থেকে মেনে নিয়েছি। সেই অর্থে আমি আর রণবীর বিবাহিত!

Ranbir-Alia: বাবা-মায়ের মতো আলিয়াকে নিজের পৈতৃক বাড়িতেই কি বিয়ে করতে চলেছেন রণবীর?
নীতু কাপুরের সঙ্গে রণবীর আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 12:05 AM

জল্পনা সম্ভবত শেষ হতে চলেছে। রণবীর কাপুর আর আলিয়া ভাট চলতি মাসের মাঝামাঝিই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন। টিনসেল টাউনে কান পাতলেই এখন শুধু এই আলোচনা। এর কারণও আছে। রণবীরের মা নীতু কাপুরকে দেখা গিয়েছে মণীশ মলহোত্রার বাড়িতে। মণীশও তাঁদের বাড়ি আসা যাওয়া করছেন। এর থেকেই আন্দাজ করা যাচ্ছে রণবীর আর আলিয়ার বিয়ের পোশাকের দায়িত্ব মণীশের উপর দেওয়া হয়েছে। এছাড়া আলিয়ার দাদু অর্থাৎ সোনি রাজদানের বাবা নরেন্দ্রনাথ রাজদান অসুস্থ। হয়ত এই কারণেই ভাট পরিবার বিয়ের তারিখ এগিয়ে আনতে চাইছে। তবে কারণ যাইহোক না কেন, বিয়ের সানাই যে বাজছে, তা সকলেই আন্দাজ করতে পারছেন।

এবার প্রশ্ন কোথায় হবে এই হাই ভোল্টেজ বিয়ে? ভাট বাড়িতেই কি বিয়ে করতে আসবেন ঋষি-নীতুর একমাত্র ছেলে?

না, এ ক্ষেত্রে কপূর পরিবার নাকি তাঁদের পারিবারিক রীতি-রেওয়াজকেই মান্যতা দিতে চাইছে। তাই বিদেশে বা দেশের কোনও বড় হোটেল বা দূর্গে ডেস্টিনেশন ওয়েডিং নয়, মুম্বইয়েই বসবে রণবীর-আলিয়ার বিয়ের আসর। মা-বাবার মতোই আর কে হাউজে দুই পরিবার এক হয়ে বিয়ে দেবেন হট জুটিকে। ঠিক যে ভাবে ১৯৮০ সালের ২০ জানুয়ারি ঋষি আর নীতু সাত পাকে বাঁধা পড়েছিলেন।

রণবীর বরাবরই তাঁর ঠাকুরমা কৃষ্ণা রাজ কপূরের ঘনিষ্ঠ। পারিবারিক রীতিনীতির উপরেও প্রবল আস্থা তাঁর। তাই বিয়ের কথা পাকা হওয়ার পর থেকেই নাকি তিনি ঘনিষ্ঠ মহলে বলে রেখেছিলেন চেম্বুরের পৈতৃক বাড়িতে আলিয়াকে বিয়ে করতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়াকে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই, কোনও লুকোচুরি না করেই উত্তর দিয়েছিলেন তিনি। আলিয়া বলেন, “রণবীরের সঙ্গে  আগেই আমার বিয়ে হয়ে গিয়েছে। তবে তা মনে মনে। আসলে, অনেক দিন ধরেই রণবীরকে স্বামী হিসেবে মন থেকে মেনে নিয়েছি। সেই অর্থে আমি আর রণবীর বিবাহিত!”

এই সব ঘটনার পর রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কৌতুহল হওয়াটাই স্বাভাবিক। তারপর ক্যাটরিনা এবং ভিকির বিয়ের পর থেকেই শোনা যাচ্ছিল, আলিয়া ও রণবীরের পরিবার দু’জনের বিয়ের পরিকল্পনা সেরে ফেলেছিলেন। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত অবশ্য মুখ খোলেননি আলিয়া-রণবীর। যেমন ক্যাট-ভিকি করেছিলেন। বিয়ের পর ছবি দিয়ে জানিয়েছিলেন নিজেদের বিয়ের খবর। রণবীর-আলিয়াও কি তাই করবেন? উত্তর সময় দেবে। এখন অপেক্ষা কবে চার হাত এক হয় সেই তারিখের।

আরও পড়ুন-Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন-Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?

আরও পড়ুন-Badshah: ব়্যাপার বাদশা ডিপ্রেশনে! কী হয়েছিল তাঁর?