Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

Ranbir Kapoor-Rashmika Mandanna: অল্লুর নায়িকা হচ্ছেন রণবীরের স্ত্রী। সঙ্গে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল।

Ranbir Kapoor-Rashmika Mandanna:  আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা
রশ্মিকা-রণবীর-পরিণীতি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 5:18 PM

রণবীর কাপুরের নায়িকা হতে রাজি হননি পরিণীতি চোপড়া। কারণ ইমতিয়াজ আলি। পরিণীতি অনেকদিন ধরেই ইমতিয়াজের সঙ্গে কাজ করতে চাইতেন। তাই পরিচালকের ‘চমকিলা’ ছবিতে কাজ করবেন বলেই ছাড়তে হল রণবীরের সঙ্গে কাজ। আসলে দুটো ছবির শুটিংয়ের সময় এক হয়ে যাওয়ায় পরিণীতিকে বাধ্য হয়েই বেছে নিতে হল ইমতিয়াজের ছবিকেই। তাই ছেড়ে দিলেন ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’। ফলে রণবীর কাপুরের সঙ্গে এইবার কাজ করা হচ্ছে না। এই খবরে দুই জনের অনুরাগীরাই দুঃখ পেয়েছেন।

অন্যদিকে সূত্রের খবর পরিণীতি ছাড়ার পর থেকেই পরিচালক-প্রযোজক এমন একজনকে খুঁজছিলেন, যাঁর সঙ্গে ফ্রেশ জুটি তৈরি করা যায় রণবীরের সঙ্গে। তাঁদের পছন্দ হয় ‘পুষ্পা’ খ্যাত নায়িকা রশ্মিকা মনদানাকে। তাই তাঁরা ‘পুষ্পা’ ছবির নায়িকা রশ্মিকাকে প্রস্তাব দেন। শোনা যাচ্ছে তিনি রাজি হয়ে গিয়েছেন। অর্থাৎ এবার অল্লুর নায়িকা হচ্ছেন রণবীরের স্ত্রী। হ্যাঁ, তিনি ‘অ্যানিমেল’ ছবিতে রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও দুটো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল।

অন্যদিকে ‘পুষ্পা ২’ ছবি তো আছেই রশ্মিকার কাছে। এবার তিনি হিন্দি ছবিতে ডেবু করছেন সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে। করছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তার সঙ্গে ‘গুডবাই’ ছবি। রণবীরের সঙ্গে ছবির শুটিং শুরু হবে গরমে। রণবীর আলিয়ার সঙ্গে বেনারসে শেষ করলেন ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ। এরপর শ্রদ্ধা কাপুরের সঙ্গে লাভ রঞ্জনের ছবির শুটিং শেষ করে, রণবীর শুরু করবেন এই ছবির কাজ।

আরও পড়ুন- Vivek Agnihotri-:Varun Dhawan: ‘কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অন্তর থেকে ভালবাসা জানালেন বরুণকে, কেন?

আরও পড়ুন- Salman Khan- Telugu films:  দক্ষিণের ছবি বলিউডে চলে, কিন্তু বলিউডের ছবি ওখানে নয় কেন? প্রশ্ন তুললেন সলমন

আরও পড়ুন- Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন