Salman Khan- Telugu films:  দক্ষিণের ছবি বলিউডে চলে, কিন্তু বলিউডের ছবি ওখানে নয় কেন? প্রশ্ন তুললেন সলমন

Salman Khan- Telugu films: তেলেগু ভাষায় এখনও নায়কোচিত ছবি হয়, অনেকটা সেলিম-জাভেদের কাহিনির ছবির মতো। যেখানে নায়কের গল্প বলা হয়।

Salman Khan- Telugu films:  দক্ষিণের ছবি বলিউডে চলে, কিন্তু বলিউডের ছবি ওখানে নয় কেন? প্রশ্ন তুললেন সলমন
চিরঞ্জিবীর সঙ্গে সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 6:45 AM

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর সঙ্গে কাজ করছেন সলমন খান। ‘গডফাদার’ ছবিতে বিশেষ একটি চরিত্রে পাওয়া যাবে তাঁকে। পুরনো খবর। তবে নতুন খবর কী? এই তেলেগু ছবি করতে গিয়ে বলিউড সুপারস্টার একটি বিষয় লক্ষ্য করেছেন। যা তিনি সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন। তিনি লক্ষ্য করেছেন, দক্ষিণের ছবি বলিউডে দারুণ ব্যবসা করে। প্রচুর দর্শক দেখেন সেই ছবি। কিন্তু দক্ষিণে হিন্দি ছবি সেইভাবে  দেখে না বা ব্যবসা করে না।

সলমন খানের সঙ্গে চিরঞ্জিবী এবং তাঁর ছেলে রাম চরণের সম্পর্ক খুব ভাল। দু’জনেই সল্লুভাইয়ে খুব ভাল বন্ধু। রাম চরণের সদ্য মুক্তি প্রাপ্ত ‘আরআরআর’ ছবির প্রশংসাও করেছেন সলমন খান। তিনি বলেছেন, “চিরঞ্জিবীর সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। আমি অনেকদিন ধরে চিনি চিরু গারুকে। ও এবং ওর ছেলে দু’জনেই আমার খুব ভাল বন্ধু। রাম চরণ দুর্দান্ত কাজ করেছে ‘আরআরআর’ ছবিতে। আমার খুব ভাল লাগে ওঁরা সফল হলে আর ওঁদের ছবি ভাল ব্যবসা করলে”।

এরপরই তিনি নিজস্ব স্টাইলে প্রশ্ন করেন, “তেলেগু ছবি ওখানে এত ভাল ব্যবসা করে, আমাদের ছবি নয় কেন”?  প্রশ্ন তোলার পাশাপাশি সঙ্গে তিনি বিষয়টাকে নিয়ে তাঁর ভাবনাও জানিয়েছেন।

তিনি মনে করেন, তেলেগু ভাষায় এখনও নায়কোচিত ছবি হয়, অনেকটা সেলিম-জাভেদের কাহিনির ছবির মতো। যেখানে নায়কের গল্প বলা হয়। যেটা বলিউডের কিছু মানুষ একঘেঁয়ে বলে মনে করেন। দক্ষিণে আজও লার্জার দ্যান লাইভ ছবি হয়, যেখানে নায়কের জীবনকে বড় আকারে তুলে ধরা হয়।আর সেই ছবির সাফল্য বুঝিয়ে দেয় দর্শক কী চায়।

বলিউডে এখন নায়কোচিত নয়, বাস্তবধর্মী ছবির হাওয়া চলছে। যদিও তিনি এখনও লার্জার দেন লাইফ নায়কের ছবিই করেন। যা দর্শক পছন্দও করেন। তিনি আরও মনে করেন, সেলিম-জাভেদ জুটির ঘরানাকে তেলেগু ছবি আরও এগিয়ে নিয়ে যাচ্ছে। বলা যেতে পারে অন্য মাত্রা দিচ্ছেন ওখানকার চিত্রনাট্যকাররা এই বিষয়কে। এমনকী তেলেগু পরিচালকরাও কঠোর পরিশ্রম করেন ছবির জন্য এবং বড় আকারে ভাবেন।

তবে তিনি আশাবাদী। আগামাদিনে দক্ষিণী ছবি হিন্দি ছবির রিমেক করবে। বলিউডও আবার স্বমহিমায় ফিরে আসবে। সলমন ক্যাটরিনা কাইফকে নিয়ে আগামী বছর ইদে আসছে টাইগার থ্রি নিয়ে। সেই ছবিও লার্জার দেন লাইফ ছবি।

আরও পড়ুন-Sara Ali Khan-Sharmila Tagore: সময়ের সঙ্গে ছবির পরিবর্তন! কেন বললেন সারা আলি খান?

আরও পড়ুন-Keerti Gaekwad- Sharad Kelkar: ১৩ বছর পর আবার একসঙ্গে কৃতী-শরদ!

আরও পড়ুন- Leander Paes-Kim Sharma: হঠাৎ কেন কিম বললেন লিয়েন্ডারকে ‘অনন্ত সুখের মুহূর্ত’?