Keerti Gaekwad- Sharad Kelkar: ১৩ বছর পর আবার একসঙ্গে কৃতী-শরদ!

Keerti Gaekwad- Sharad Kelkar: মজা করে শরদ বলেছেন, ‘এবার সামনাসামনি পরীক্ষা হয়ে যাবে’।

Keerti Gaekwad- Sharad Kelkar: ১৩ বছর পর আবার একসঙ্গে কৃতী-শরদ!
কৃতী-শরদ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 9:34 PM

ছোট পর্দার চাঁদনী-নিহার। তাঁদের প্রেম অনস্ক্রিন-অফস্ক্রিন সকলের নজর কেড়েছিল একসময়। সময়টা আজ থেকে ১৩ বছর আগে। অনস্ক্রিন প্রেম অফস্ক্রিন বিয়ে পর্যন্ত গড়ায়। কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় জুটি কৃতী গাইকোওয়াড় এবং শরদ কালেকর-এর। ‘সাত ফেরে…সালোনি কা সফর’ থেকে যে ভালবাসার শুরু, তা আজও অটুট। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন প্রেম গভীরতর হয়েছে সময়ে সঙ্গে। এবার আবার তাঁরা তাঁদের প্রেমের গভীরতা নিয়ে আসছেন বড় পর্দায়।

১৩ বছর পর দু’জনকে একসঙ্গে পাওয়া যাবে সিনেমাতে। প্রথমবার বড়পর্দায় একসঙ্গে তাঁরা অভিনয় করবেন। ছবিতে তাঁরা দম্পতিরূপেই অভিনয় করবেন। এই বিষযে মজা করে শরদ বলেছেন, ‘এবার সামনাসামনি পরীক্ষা হয়ে যাবে’। কেন বলছেন তিনি এই কথা? কারণ কৃতী হচ্ছেন তাঁর অভিনয়ের সবচেয়ে বড় সমালোচক। তাঁর ভুলত্রুটি তিনি বাড়ি বসে বলে দেন। এবার একসঙ্গে অভিনয় করার সুবাদে সামনেই তিনি শুধরে দিতে পারবেন।

যখন ধারাবাহিকে কাজ করতেন দু’জনে তখন থেকেই কৃতী তাঁর অভিনয়ের ত্রুটি-বিচ্যুতি ধরিয়ে দিতেন। যাতে তাঁর অভিনয় আরও ঝকঝকে হয়। সকলের কাছে তিনি গ্রহণয়োগ্য হন। কৃতী নিজে বিয়ের পর অনেকদিন অভিনয় জগত থেকে দূরে ছিলেন। এখন আবার শুরু করেছেন টেলিভিশনে মেগা ধারাবাহিকের কাজ। শরদ এখন ফোকাসড সিনেমাতে। খুব ভাল ভাল চরিত্রে অভিনয় করছেন। এই নিয়ে কৃতী বলেছেন, “এক সময় আমি তাঁর অভিনয় ঠিক করার জন্য পরামর্শ দিতাম। এখন তিনি অনেক বেশি অভিজ্ঞ। বিশেষ করে সিনেমায়। এবার তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে আমি অনেক কিছু শিখতে পারব”। দু’জন শিল্পী নিজেদের এমনভাবে উৎসাহ দেয় বলেই ভাল অভিনয় বেরি আসে। ১৩ বছর পরও সেই ঝলক দেখার আশায় দর্শককূল।

 আরও পড়ুন-  Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন

 আরও পড়ুন-Katrina Kaif -Isabelle Kaif-‘RRR’: ইসাবেলা কাইফ কেন ছাড়লেন ‘আরআরআর’?

 আরও পড়ুন-Leander Paes-Kim Sharma: হঠাৎ কেন কিম বললেন লিয়েন্ডারকে ‘অনন্ত সুখের মুহূর্ত’?