Katrina Kaif -Isabelle Kaif-‘RRR’: ইসাবেলা কাইফ কেন ছাড়লেন ‘আরআরআর’?

Katrina Kaif -Isabelle Kaif-'RRR': অলিভিয়া চরিত্রটির জন্য পরিচালকের তরফ থেকে প্রথমে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের কাছে প্রস্তাব গিয়েছিল।

Katrina Kaif -Isabelle Kaif-'RRR': ইসাবেলা কাইফ কেন ছাড়লেন 'আরআরআর'?
ক্যাট-ইসাবেলা-আরআরআর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 6:54 PM

এসএস রাজামৌলি নিজের রেকর্ড ভেঙে ফেললেন তাঁর নতুন ছবি ‘আরআরআর’-এ। ‘বাহুবলী’র পর তিনি আবার বক্স অফিসে ঝড় তুললেন। মহামারীর জন্য বারবার পিছিয়ে অবশেষে তাঁর প্রায় ৪০০ কোটি টাকার ছবি মুক্তি পেয়েছে ২৫ মার্চ। মুক্তির সঙ্গে সঙ্গেই সারা বিশ্বব্যাপী ছবি রোজগার করেছে ২২৩ কোটি টাকা। অর্ধেকের বেশি টাকা প্রথম দিনেই তুলেছে জুনিয়র এনটিআর আর রাম চরণের এই ছবি।

এই ছবিতে দুটো বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট। আর একজন বিদেশিনীর চরিত্রে অভিনয় করেন অলিভিয়া মরিস। ছবিতে জুনিয়র এনটিআর অভিনীত চরিত্রটিকে পছন্দ করে অলিভিয়ার চরিত্রটি। সম্প্রতি জানা গিয়েছে এই চরিত্রটির জন্য পরিচালকের তরফ থেকে প্রথমে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের কাছে গিয়েছিল প্রস্তাব। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হননি। তারপর দ্বিতীয় পছন্দ হিসেবে ছবিতে কাস্ট হন অলিভিয়া।

কিন্তু এত বড় পরিচালকের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন ক্যাটের বোন? খবর অনুযায়ী তিনি চিত্রনাট্য আর ছবির সম্পর্কে বিস্তারিত জানতে চান। আর তা না পেয়েই তিনি সিদ্ধান্ত নেন এই ছবি না করার।

ইসাবেলা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলির সঙ্গে ‘টাইম টু ডান্স’ ছবি দিয়ে বলিউডে ডেবু করেন। কিন্তু সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আজ সর্বত্র এই ছবির সাফল্য দেখে কি ইসাবেলা নিজের সিদ্ধান্তের জন্য আপশোস করছেন? নাহ, সেই উত্তর অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন:Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন

আরও পড়ুন:Yash-Sanjay Dutt -GF Chapter 2:  রক্তে লেখা কাহিনি নিয়ে আসছেন যশ-সঞ্জয় দত্ত!

আরও পড়ুন:Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়