Leander Paes-Kim Sharma: হঠাৎ কেন কিম বললেন লিয়েন্ডারকে ‘অনন্ত সুখের মুহূর্ত’?  

Leander Paes-Kim Sharma: কিম তাঁর ইনস্টাগ্রামে ঝড় তুলেছিলেন টেনিস তারকা লিয়েন্ডারের সঙ্গে সম্পর্কের খবর দিয়ে। তাঁদের ছবি দিয়ে তিনি অফিশিয়ালি স্বীকার করেন সম্পর্ক।

Leander Paes-Kim Sharma: হঠাৎ কেন কিম বললেন লিয়েন্ডারকে ‘অনন্ত সুখের মুহূর্ত’?  
ঘনিষ্ঠ মুহূর্তে লি-কিম
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 8:27 PM

লিয়েন্ডার পেজ আর কিম শর্মা তাঁদের যে কোনও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রায়শই তাঁদের অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন। দেখতে দেখতে এই দুই লাভবার্ড এক বছর পূর্ণ করে ফেললেন তাঁদের ডেটিংয়ের। কিম তাঁর ইনস্টাগ্রামে প্রেমিক লিয়েন্ডারকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের কিছু বিশেষ মুহূর্তের ছবি দিয়ে। সঙ্গে লিখেছেন, ‘৩৫৬ দিন অনন্ত সুখের মুহূর্ত। ধন্যবাদ আমার জীবনে আশার জন্য। ভালবাসি তোমাকে’। এই পোস্ট দেখেই কিমের বন্ধু অমৃতা আরোরা অনেকগুলো হৃদয়ের ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।

View this post on Instagram

A post shared by Kimi Sharma (@kimsharmaofficial)

কিম তাঁর ইনস্টাগ্রামে ঝড় তুলেছিলেন টেনিস তারকা লিয়েন্ডারের সঙ্গে সম্পর্কের খবর দিয়ে। তাঁদের ছবি দিয়ে তিনি অফিশিয়ালি স্বীকার করেন সম্পর্ক। দুই জনের অতীত খুব সুখের নয়। লিয়েন্ডার বিয়ে করেন সঞ্জয় দত্তের প্রাক্তন স্ত্রী রিয়া পিল্লাইকে। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তাঁকে মাঝে মধ্যেই সমস্যায় পড়তে হয়। কয়েকদিন আগেই লি খবরের শিরেনামে আসেন যখন রিয়া তাঁর নামে মেট্রোপলিটন ম্যাজস্টার কোর্টে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন। তার ভিত্তিতে পেসকে ৫০,০০০ টাকা মাসিক ভাড়া দিতে হবে পিল্লাইকে মাসিক রক্ষণাবেক্ষণ ছাড়াও ১ লাখ টাকা, যদি পিল্লাই তাঁদের ভাগ করা বাসস্থান ছেড়ে যেতে চান। এই মুহূর্তে লি গোয়ায় নিজের রাজনৈতিক কেরিয়ারকে একটি জায়গা দিতে সেখানেই রয়েছেন।

অন্যদিকে এই প্রথমবার নয়, এর আগেও কিম সম্পর্কে ছিলেন ক্রিকেটার যুবারাজ সিংয়ের সঙ্গে। কিন্তু সেই প্রেম পরিণতি পায় না। কিম সিনেমার জন্য যত নন, তার থেকে বেশি প্রেমিক পরিবর্তনের জন্য খবরের শিরোনামে থেকেছেন। কোনও সম্পর্কই খুব বেশিদিন টেকেনি। শেষে কিম কেনিয়ার ব্যবসায়ী আলি পুনঞ্জকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়েও বছর ছয়েকের মধ্যে ভেঙে যায়। কিম ফিরে আসেন দেশে। তারপর কিছুদিন ‘সনম তেরি কসম’ ছবির নায়ক হর্ষবর্ধন রানের সঙ্গে সম্পর্কের খবর পাওয়া যায়। দু’জনকে একসঙ্গে বহু জায়গায় দেখা যায়। কিন্তু সেই সম্পর্কও স্থায়ী হয়নি। এবার তিনি আর লিয়েন্ডার এক বছর ধরে সম্পর্কে রয়েছেন। এই সম্পর্কে টিকে যাক, তা অবশ্যই চান দুইজনের অনুরাগীরাই।

আরও পড়ুন-Amitabh Bachchan: বয়স একটি সংখ্যা মাত্র! অমিতাভ বচ্চন আবারও প্রমাণ করলেন

আরও পড়ুন-Katrina Kaif -Isabelle Kaif-‘RRR’: ইসাবেলা কাইফ কেন ছাড়লেন ‘আরআরআর’?

আরও পড়ুন-Ridhima Ghosh: খোলা পিঠের ছবি দিতেই ব্যাপক সমালোচনা ঋদ্ধিমার, ছাড় পেলেন না শ্বশুর সব্যসাচীও