Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?

Ranbir-Alia-Ayan: ছবির একটি গান আর কিছু দৃশ্যের শুটিং করতে চারদিনের জন্য পুরো টিম যায় বেনারসে।

Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?
বেনারসে টিম 'ব্রক্ষ্মাস্ত্র'
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 11:47 PM

’ব্রক্ষ্মাস্ত্র’ (পার্ট ১)ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৮ সালে। চার বছর পর অবশেষে সেই ছবির শুটিং শেষ করলেন পরিচালক অমন মুখার্জী। রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত এই ছবির শুটিং মহামারীর কারণে বারবার পিছিয়েছে।

এইবার বেনারসে ছিল ছবির শেষ শুটিং। শুটিং সেরে রণবীর, আলিয়া, অয়ন গিয়েছিলেন কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিতে। সেই ছবি সকলেই তাঁদের সোশ্যাল মিডিয়াতে ভাগ করেন। মন্দিরের বাইরে তিনজনে পোজ দিয়ে ছবিও তোলেন। সকলের গলায় মালা আর কপালে ছিল তিলক।

পুজো করছেন রণবীর-আলিয়া সেই ছবিও ভাইরাল হয়েছে। কী চাইছেন তাঁরা বিশ্বনাথের কাছে? নেটিজ়নের মধ্যে এই নিয়ে কৌতুহল রয়েছে। এই ছবির থেকেই শুরু তাঁদের প্রেম পর্ব। টিনসেল টাউনের চর্চিত কাপল হয়ে ওঠেন তাঁরা। তাঁদের প্রথম ছবির পোস্ট করেন অয়ন-ই।

ছবির একটি গান আর কিছু দৃশ্যের শুটিং করতে চারদিনের জন্য পুরো টিম যায় বেনারসে। নৌকোর উপর তাঁদের গানের দৃশ্যের একটি ছবিও আলিয়া ভাগ করেন আগে। ছবির মুক্তি নিয়ে চলছে নানাপোড়েন। ২০১৯-২০-২১ তিন বছর ধরে শুরু হয়েছে ছবি মুক্তির তারিখ পিছনো। এবার অবশেষে ঘোষণা করা হয়েছে ৯ সেপ্টেম্বর ২০২২ সালে মুক্তি পাবে ‘ব্রক্ষ্মাস্ত্র’ (পার্ট ১)। ছবির মতো এই পাওয়ার কাপলের বিয়ে নিয়েও চলছে টালবাহানা। ঠিক কবে বিয়ে করবেন তাঁরা এই নিয়ে জল্পনা চলছেই। কখনও এপ্রিল, কখনও অক্টোবর, তো কখনও নভেম্বর- বারবার দিন ঠিক হচ্ছে, পিছোচ্ছে। কাশী বিশ্বনাথের কাছে কী তাঁরা নিজেদের ছবি আর বিয়ে নিয়ে কিছু মানত করলেন? উত্তর শুধু তাঁরা আর বিশ্বনাথই জানেন!

আরও পড়ুন- Anees Bazmee-Tabu:  কোন স্বপ্নপূরণ হল পরিচালক অনিস বজ়মির? কী বলছেন তিনি?  

আরও পড়ুন- Rituparna:  প্লেনে ওঠার ৩০ মিনিট আগে বিমানবন্দরে পৌছেও কী হল ঋতুপর্ণার সঙ্গে?

আরও পড়ুন- Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা