Anees Bazmee-Tabu:  কোন স্বপ্নপূরণ হল পরিচালক অনিস বজ়মির? কী বলছেন তিনি?  

Anees Bazmee-Tabu: টাব্বু খুবই প্রতিভাবান অভিনেত্রী। আমি তাঁর অনুরাগী। এটা খুবই দুর্ভাগ্যজনিত বিষয় যে এতদিনের পরিচয় থাকা সত্ত্বেও এখনও আমরা একসঙ্গে কাজ করতে পারিনি।

Anees Bazmee-Tabu:  কোন স্বপ্নপূরণ হল পরিচালক অনিস বজ়মির? কী বলছেন তিনি?  
অনিস-টাব্বু
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 10:54 PM

পরিচালক অনিস বজ়মি। ৩০ বছর ধরে ছবি রয়েছেন বলিউডে। কাজ করেছেন বহু তারকার সঙ্গে। সলমন খান, অক্ষয় কুমার, অনিল কাপুর, অজয় দেবগন, কাজল, নানা পটেকর, ইরফান খান-নাহ, নামের তালিকাটা বেশ লম্বা। কিন্তু তিনি যাঁর অনুরাগী সেই টাব্বুর সঙ্গেই কাজ করা হয়নি। অথচ তাঁদের পরিচিতি নেই, এমনও নয়। কিন্তু একসঙ্গে কাজ কখনই হয়নি। এবার সেই স্বপ্ন পূরণ হচ্ছে অনিসের। তাঁর ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে অভিনয় করেছেন টাব্বু।

টাব্বুর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে কী বললেন তিনি? “টাব্বু খুবই প্রতিভাবান অভিনেত্রী। আমি তাঁর অনুরাগী। এটা খুবই দুর্ভাগ্যজনিত বিষয় যে এতদিনের পরিচয় থাকা সত্ত্বেও এখনও আমরা একসঙ্গে কাজ করতে পারিনি। ব্যক্তিগত দিক থেকে আমাদের বন্ধুত্ব রয়েছে। আমরা প্রায়ই দেখা করি, কথা হয়। আমাদের মধ্যে পারস্পরিক সম্মানও রয়েছে”।

বহুদিন ধরেই আমরা কাজ নিয়ে কথা বলছি, কিন্তু ঠিকমতো কিছুই মিলছিল না। এবার ‘ভুল ভুলাইয়া ২’-এর চিত্রনাট্য যখন শোনেন টাব্বু ভাল লাগে। তিনি রাজি হয়ে যান। অনিসের মতে, ‘এই ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন টাব্বু’।

কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। হরর কমেডি ছবি এটি। অনিস আর কমেডি ছবি পরিপূরক। তবে এই প্রথমবার তিনি করছেন হরর কমেডি ছবি। তিনি অবশ্য কমেডি ছবিকে খুব গম্ভীরভাবেই নেন। কারণ মানুষকে হাসানো সহজ নয়। তিনি আশাবাদী তাঁর কমেডি ছবি যেমন দর্শক গ্রহণ করেন, তেমন এই হরর কমেডিও পছন্দ করবেন।

প্রিয়দর্শনের সাইকোলজিক্যাল হরর কমেডি ‘ভুল ভুলাইয়া’ ছবির পার্ট ২ এটি। প্রথম ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনি আহুজা।

আরও পড়ুন- Rituparna:  প্লেনে ওঠার ৩০ মিনিট আগে বিমানবন্দরে পৌছেও কী হল ধতুপর্ণার সঙ্গে?

আরও পড়ুন- Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন- Salman Khan- Telugu films:  দক্ষিণের ছবি বলিউডে চলে, কিন্তু বলিউডের ছবি ওখানে নয় কেন? প্রশ্ন তুললেন সলমন