Rituparna:  প্লেনে ওঠার ৩০ মিনিট আগে বিমানবন্দরে পৌছেও কী হল ঋতুপর্ণার সঙ্গে?

Rituparna: ভোর ৫.৪০ মিনিটের বিমান ধরার কথা ছিল তাঁর। বোর্ডিংয়ের সময় ছিল ৪.৪০ মিনিট। তিনি পৌছোন ৫.১০-৫.১২ মিনিটে। আধ ঘণ্টা বাকি ছিল প্লেন ওড়ার জন্য।

Rituparna:  প্লেনে ওঠার ৩০ মিনিট আগে বিমানবন্দরে পৌছেও কী হল ঋতুপর্ণার সঙ্গে?
বিমান বিভ্রাটে ঋতুপর্ণা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 11:21 PM

“বিমানবন্দরে পৌঁছেও ধরা হল না বিমান, ফল সব কাজ গেল ঘেঁটে”, বলছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আরবাজ খানের সঙ্গে ‘কাল ত্রিঘোরি’ ছবির শুটিং ছিল আমেদাবাদ থেকে আরও ঘণ্টা দুয়েক দূরত্বে। শুটিংয়ের সময় ছিল ১০ থেকে ১০.৩০ মিনিটে। সেই মত ভোর ৫.৪০ মিনিটের বিমান ধরার কথা ছিল তাঁর। বোর্ডিংয়ের সময় ছিল ৪.৪০ মিনিট। তিনি পৌছোন ৫.১০-৫.১২ মিনিটে। আধ ঘণ্টা বাকি ছিল প্লেন ওড়ার জন্য। কিন্তু বিমান কর্তৃপক্ষ কিছুতেই তাঁকে বিমানে উঠতে দেননি বোর্ডিং সময় শেষ হয়ে গিয়েছে বলে। “আমি দেখতে পাচ্ছি তখনও প্লেনের সিঁড়ি ওঠানো হয়নি। অথচ আমি বারবার অনুরোধ করা সত্ত্বেও উঠতে দিল না। আর একটা অদ্ভুত বিষয় দেখলাম, ৫.৪০ মিনিটের প্লেন উড়ে গেল ৫.২৬ মিনিটে। অথচ যাত্রী তখনও বোর্ডিং করেনি। ওদের বিমানসেবা কতবার নিয়েছি। চেনে সকলে আমাকে। ক’দিন আগেই ইমতিয়াজের (আলি) সঙ্গে এই সংস্থার বিমানে ট্রাভেল করছিলাম। আমায় সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। নয় নয় করে বেশ কয়েক বার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। একসঙ্গে কত ছবি তুলেছি। আর এবার আমার সঙ্গে এমন করল। পুরো শিডিউল ঘেঁটে দিল আমার”, শুটিং ফাঁকে TV9 বাংলাকে ফোনে ঋতুপর্ণা জানালেন পুরো তথ্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

তারপর কীভাবে পৌছলেন? ৪০ মিনিট নানাভাবে বুঝিয়েও যখন কোনও ফল পেলেন  না তিনি, তখন নিজের সোশ্যাল মিডিয়াতে পুরো বিষয়টা তুলে ধরেন। নিজেদের ভুল বুঝতে পেরে তারপর ভায়া বেঙ্গালুরু হয়ে রাজকোটগামী বিমানে তাঁরা ব্যবস্থা করে দেয়। “কিন্তু তাতে আমার তো কোনও লাভ হল না। মূল শহরে শুটিং হচ্ছে না। রাজকোট থেকে দু’ঘণ্টা গাড়ি করে শুটিং স্পটে পৌঁছাই। আরবাজের প্যাকআপ হয়ে গিয়েছে। এখন টানা আমাকে শট দিতে হচ্ছে, একটু বিশ্রাম পাচ্ছি না”, বললেন আরবাজের নায়িকা। একদিনে দিনে-রাতে শুট করার কথা ছিল তাঁর। সন্ধেবেলা কথা হল তাঁর সঙ্গে। তখনও তাঁর শুটিং শেষ হয়নি। আর তা যদি না হয়, তবে ফিরতে পারবেন শহরে। অথচ কলকাতায় ৩০ তারিখ তাঁর একটি সাংবাদিক বৈঠক সহ ছবির ডাবিং ছিল। না ফিরতে পারলে এই কাজগুলোও ব্যহত হবে। ফোনের ওপারে উত্তেজিত ঋতুপর্ণা জানালেন। কথা বলতে বলতে কাঁপছিলেন। বোঝা যাচ্ছিল, তিনি কতটা চিন্তায় আছেন। তারপরও জানালেন এইভাবে পুরো বিষয়টা তিনি ছেড়ে দেবেন না। কিছু একটা করবেন।

এই ঘটনা ঋতুপর্ণা সেনগুপ্ত সোশ্যাল মিডিয়াতে দেওয়ার কিছু পর পরই ঘটনাচক্রে টালিগঞ্জের আর এক অভিনেত্রী শ্রীলেখা মিত্র একটি পোস্ট দেন, যেখানে লেখা, ‘ট্রেন হোক বা প্লেন নিয়ম তো সবার জন্য এক মামা’!

 

আরও পড়ুন- Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন- Vivek Agnihotri-:Varun Dhawan: ‘কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অন্তর থেকে ভালবাসা জানালেন বরুণকে, কেন?

আরও পড়ুন- Salman Khan- Telugu films:  দক্ষিণের ছবি বলিউডে চলে, কিন্তু বলিউডের ছবি ওখানে নয় কেন? প্রশ্ন তুললেন সলমন