Badshah: ব়্যাপার বাদশা ডিপ্রেশনে! কী হয়েছিল তাঁর?

Badshah: যেখানে নিজের মানসিক শান্তি রক্ষার প্রশ্ন রয়েছে, সেখানে স্বার্থপর হওয়াই একমাত্র চাবিকাঠি, এটা বুঝে গিয়েছেন।

Badshah: ব়্যাপার বাদশা ডিপ্রেশনে! কী হয়েছিল তাঁর?
ব়্যাপার বাদশা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 8:01 PM

ব়্যাপার বাদশা। বলিউড তাঁর ব়্যাপ গানে মাতয়ারা। সিনেমা হোক বা তাঁর নিজস্ব অ্যালবাম, সবেতেই তিনি শ্রোতাদের মনোরঞ্জন করেন। মানুষ হিসেবেও তাঁর তুলনা হয় না। ‘বড়লোকের বেটি লো’ রতন কাহারের গান এটা জানতে পেরেই আর্খিত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।  বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানেও তাঁকে খুব মজা করতে দেখা যায়। আবার তিনি খুব ইমোশনালও। এমন মানুষও ডিপ্রেশনে ভুগেছেন এক সময়।

শিল্পা শেঠির একটি শো-তে এসে ব়্যাপ গায়ক তাঁর সেই গোপন কথা ফাঁস করলেন। নিজেকে উন্মুক্ত করে হাল্কা হলেন যেন। তাঁর কথা শুনে অবশ্য নেটিজ়েনরা অবাক। তিনি নাকি একসময় ডিপ্রেশন আর অ্যাংজ়াইটির মধ্যে দিয়ে গিয়েছেন। এর কারণ তাঁর ফিটনেস। মঞ্চে নিজেকে ফিট অ্যান্ড ফাইন দেখাতে গিয়ে তিনি নাকি তথা কথিত ফিটনেস মিথকেও ভেঙেছেন। এর পাশাপাশি সেই সময় তিনি স্লিপ অ্যাপনিয়া নামক অসুখেও ভুগেছেন।

বাদশা অনুষ্ঠানে আরও স্বীকার করেছেন যে তিনি তাঁর কাজের জন্য নিজেকে ক্ষুধার্ত রাখতেন। সঙ্গে পারফরম্যান্সের সময় নিজেকে শ্বাসরুদ্ধ করতেন। এগুলো সবই রোগা দেখতে লাগে যাতে তার জন্য। যার ফলস্বরূপ তিনি তখন বেশিরভাগ সময় অসন্তুষ্ট, বিরক্ত থাকতেন।

শো-এর এই পর্বে বাদশা সব কথা ভাগ করেছেন শিল্পার সঙ্গে। এখন অবশ্য এই সব সমস্যা আর নেই। কীভাবে তিনি এর থেকে বেরিয়ে এলেন, তাও বলেছেন ‘জুগনু’র গায়ক। বাদশা জানিয়েছেন, এখন একটি সাধারণ নীতিবাক্য দ্বারা জীবনযাপন করছেন, যেখানে নিজের মানসিক শান্তি রক্ষার প্রশ্ন রয়েছে, সেখানে স্বার্থপর হওয়াই একমাত্র চাবিকাঠি, এটা বুঝে গিয়েছেন। ফলে এখন আর মন খারাপ হয় না তাঁর। কাজের মধ্যেই তিনি নিজের আনন্দকে খুঁজে নিয়েছেন। সেটা তাঁর একের পর এক হিট গান দেখলেই বোঝা যায়।

আরও পড়ুন-Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন-Rajkummar Rao: প্যান কার্ডের অপব্যবহার করে জালিয়াতির শিকার রাজকুমার রাও

আরও পড়ুন-Sanjay Dutt-Cancer: জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চাই, কোন প্রসঙ্গে বললেন সঞ্জয়?