Rajkummar Rao: প্যান কার্ডের অপব্যবহার, জালিয়াতির শিকার হলেন রাজকুমার রাও

Rajkummar Rao: শনিবার রাজকুমার টুইট করে লেখেন, “আমার প্যান কার্ড ব্যবহার করে আড়াই হাজার টাকার ধার নেওয়া হয়েছে ব্যাঙ্ক থেকে।

Rajkummar Rao: প্যান কার্ডের অপব্যবহার, জালিয়াতির শিকার হলেন রাজকুমার রাও
রাজকুমার রাও
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 2:50 PM

সাধারণ মানুষ থেকে তারকা, প্রতারণার হাত থেকে নিস্তার নেই কারও। নানা সময়ে নানা ধরনের প্রতারণার খবর উঠেও আসে। এবার সেই তালিকায় আরও একবার নাম লেখালেন অভিনেতা রাজকুমার রাও। শনিবার তিনি টুইট করে জানিয়েছেন তাঁর প্যান কার্ড ব্যবহার করে কেউ ঋণ নিয়েছে। যে বিষয়ে তাঁর বিন্দুমাত্রা ধারণা নেই।

শনিবার রাজকুমার টুইট করে লেখেন, “আমার প্যান কার্ড ব্যবহার করে আড়াই হাজার টাকার ধার নেওয়া হয়েছে ব্যাঙ্ক থেকে। এর ফলে আমার ‘ক্রেডিট স্কোর’-এ সমস্যা হয়েছে”। সেই টুইটে ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’ (সিবিল)-এর আধিকারিকদের উল্লেখ করে তাঁদের সাহায্য চেয়েছেন রাজকুমার। সঙ্গে এই প্রতারণার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণ করারও আর্জি জানিয়েছেন পত্রলেখার স্বামী। যদিও এখনও পর্যন্ত সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকদের থেকে কোনও উত্তর পাননি রাজকুমার। এর আগেও একবার অভিনেতার নাম করে ইমেল আইডি তৈরি করা হয়। ছবির চুক্তি বাবদ প্রায় ৩ কোটি টাকা আদায়ের চেষ্টাও করা হয়। সেইবারও রাজকুমার নিজে সেই প্রতারণার পর্দা ফাঁস করেন।

অনেকগুলো ছবিতে কাজ করছেন তিনি। ‘হিট’, ‘মনিকা’, ‘ও মাই ডার্লিং’, ‘বেহেদ’-ছবির তালিকা লম্বা রাজকুমারের।  সবকটি ছবিই এ বছর মুক্তি পাবে বলেই শোনা যাচ্ছে।

ঘটনাটা যদিও আলাদা, তাও দিন দু’য়েক আগে মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী-প্রযোজক রিমি সেনও প্রতারণার ফাঁদে পড়েছিলেন। ব্যবসার নামে প্রায় ৪ কোটি টাকা খোয়া গিয়েছে দাবি করে তিনি থানায় এফআইআরও  করেছেন।

আরও পড়ুন-Ranbir Kapoor-Rashmika Mandanna: আলিয়ার সঙ্গে শুটিং শেষ, এবার রণবীরের জীবনে নায়িকা পুষ্পা

আরও পড়ুন-Sanjay Dutt-Cancer: জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চাই, কোন প্রসঙ্গে বললেন সঞ্জয়?

আরও পড়ুন-Harnaaz Kaur Sandhu: কেন ক্রমাগত বাড়ছে ওজন, জানালেন হরনাজ সান্ধু