Ayushmann Khurrana: পরিবারে বড় বিপর্যয়, কাছের মানুষকে হারালেন আয়ুষ্মান খুরানা

Ayushmann Khurrana: আয়ুষ্মান খুরানা ও অপারশক্তি খুরানার পরিবারে দুঃসংবাদ। কাছের মানুষকে হারালেন অভিনেতা। প্রয়াত হলেন বাবা পি খুরানা। শুক্রবার সকালে চন্ডীগড়ের মোহালিতে প্রয়াত হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন পি খুরানা।

Ayushmann Khurrana: পরিবারে বড় বিপর্যয়, কাছের মানুষকে হারালেন আয়ুষ্মান খুরানা
বাবাকে হারালেন আয়ুষ্মান-অপারশক্তি
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 5:20 PM

আয়ুষ্মান খুরানা ও অপারশক্তি খুরানার পরিবারে দুঃসংবাদ। কাছের মানুষকে হারালেন অভিনেতা। প্রয়াত হলেন বাবা পি খুরানা। শুক্রবার সকালে চন্ডীগড়ের মোহালিতে প্রয়াত হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন পি খুরানা। এ প্রসঙ্গে অপারশক্তির মুখপাত্রের তরফে সংবাদমাধ্যমে বলা হয়, “এ দিন মোহালিতে সকাল সাড়ে দশটা নাগাদ মৃত্যু হয় তাঁর। অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন। এক কঠিন সময়ে সকলকে পাশে চাইছি।” পেশায় সংখ্যাতত্ত্ববিদ ছিলেন পি খুরানা। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া। বাবার খুব কাছের ছিলেন দুই ছেলেই। এর আগে বহুবার বহু সাক্ষাৎকারে বাবাকে নিয়ে মুখ খুলেছিলেন তাঁরা।

সাধারণ পরিবারে বেড়ে উঠেছেন দু’জনেই। যে পরিমাণ ভালবাসা পেয়েছেন বাবার কাছ থেকে সে কথা সগর্বে ঘোষণা করেছেন বহুবার। আয়ুষ্মান এও জানান, জীবনে নিজের স্বপ্ন পূরণে বাবা কীভাবে সব সময় পাশে ছিলেন। অভিনেতা একবার বলেছিলেন, জ্যোতিষবিদ্যায় তিনি বিশ্বাসী নন। কিন্তু বাবাই ছিলেন তাঁর জীবনের কোচ। ত্যার কথায়, “বাবা আমায় সবসময় বলেছেন, দর্শক কী চায়,তা বুঝতে শেখো। আমি বরাবরই কিছুটা অলস প্রকৃতির ছিলাম। কিন্তু আমাকে নিয়ে তিনি বিশাল আশাবাদী ছিলেন। আমি অভিনেতা চাইতাম। তিনিই আমার ব্যাগ প্যাক করে আমার টিকিট কেটে দেন। আমায় কার্যত বাড়ি থেকে বের করে দিয়ে তিনি বলেছিলেন, ‘যাও অভিনেতা হও। অনেক হয়ে গিয়েছে। কেন চন্ডিগড়েই আটকে পড়ে আছ।” বাবার উৎসাহেই মুম্বই পাড়ি দেন আয়ুষ্মান। আজ তিনি সফল অভিনেতা।

পিছিয়ে নেই অপারশক্তিও। দাদার মতো তিনিও এখন বলিউডে চুটিয়ে কাজ করছেন। কাজ করছেন নানা ওয়েব সিরিজে। সম্প্রতি তাঁর ওয়েবসিরিজ ‘জুবিলি’ মুক্তি পেয়েছে। যে সিরিজে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা। সেই উপলক্ষে কলকাতাতেও এসেছিলেন অপারশক্তি, মাস খানেক আগেই। সেখানেও সংবাদমাধ্যমে তিনি এনেছিলেন বাবার প্রসঙ্গ। সেই বাবাই আর নেই। শোকে মুহ্যমান তিনি। এই কঠিন সময়ে দ্রুত কাটিয়ে উঠুন তাঁরা, এমনটাই চাইছেন সাধারণ থেকে শুরু করে তাঁদের কাছের মানুষেরা।