নেমতন্ন পায়নি বচ্চন ফ্যামিলি! আর কে কে বাদ পড়লেন বরুণ ধাওয়ানের বিয়ে থেকে?

কে কে বাদ পড়লেন নেমতন্নর তালিকা থেকে? তালিকা দেখলে ভুরু কুঁচকে যায় বটে! প্রায় ৪৫ বছর ধরে বলিউডে একটানা কাজ করে যাচ্ছেন ডেভিড ধাওয়ান। বরুণেরও কম দিন হল না এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু তালিকায় চোখ বুলোলেই ধাওয়ান পরিবারের সঙ্গে ইন্ডাস্ট্রির সম্পর্কের ওঠা-নামা অনেকটাই স্পষ্ট হয়ে যায়।

নেমতন্ন পায়নি বচ্চন ফ্যামিলি! আর কে কে বাদ পড়লেন বরুণ ধাওয়ানের বিয়ে থেকে?
বচ্চন ফ্যামিলি
রণজিৎ দে

|

Jan 23, 2021 | 5:35 PM

আলিবাগের ম্যানসন হাউসে পৌঁছে গিয়েছেন গোটা ধাওয়ান পরিবার। কাল এখানেই বসবে বরুণ ধাওয়াননাতাশা দালালের বিয়ের আসর। তবে খুব ঘেরাটোপের মধ্যে বিয়ে সারছেন বরুণনাতাশা। সমস্ত নিমন্ত্রিতদের মোবাইলে ছবি না তুলতে অনুরোধ করেছেন নব দম্পতি। এমনকী বাড়ির স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করেছেন তাঁরা। বিয়ের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় চান না তাঁরা।

ধাওয়ান পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন বরুণ এবং নাতাশার কয়েকজন কাছের বন্ধু এবং আত্মীয়স্বজন নিয়ে প্রায় ৫০ জন উপস্থিত থাকবেন। বিয়েতে খুবই বেছে বেছে নেমতন্ন করেছেন ধাওয়ান পরিবার। শোনা যাচ্ছিল নেমতন্ন লিস্ট বানাতে গিয়ে ফাঁপড়ে পড়েছিলেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। কাকে ছেড়ে কাকে বলবেন তা ভেবেই প্রায় ঘুম উড়ে গিয়েছিল ডেভিডের। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ফাইনাল লিস্ট শেষমেশ তৈরি হয়েছে। কিন্তু লিস্টে অনেকেই বাদ!

কে কে বাদ পড়লেন নেমতন্নর তালিকা থেকে? তালিকা দেখলে ভুরু কুঁচকে যায় বটে! প্রায় ৪৫ বছর ধরে বলিউডে একটানা কাজ করে যাচ্ছেন ডেভিড ধাওয়ান। বরুণেরও কম দিন হল না এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু তালিকায় চোখ বুলোলেই ধাওয়ান পরিবারের সঙ্গে ইন্ডাস্ট্রির সম্পর্কের ওঠানামা অনেকটাই স্পষ্ট হয়ে যায়।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে এই তালিকা থেকে বাদ পড়েছে গোটা বচ্চন ফ্যামিলি! বাদের তালিকা বেশ লম্বা। অর্জুন কাপুর নেমতন্ন পেলেও বাদ পড়েছেন বাবা বনি কাপুর! এমনকী যে গোবিন্দা একসময় ডেভিড ধাওয়ানের ‘নয়নের মণি’ ছিলেন, তিনিও নেমতন্ন পাননি! নেমতন্ন পত্র পাননি অনিল কাপুরের গোটা ফ্যামিলি। বরুণ এই মুহূর্তে ‘যুগ যুগ জিও’র শুটিং করছিলেন। ‘যুগ যুগ জিও’র গোটা টিমও বাদ লিস্ট থেকে!

আরও পড়ুন:রাত পোহালেই বরুণ ধাওয়ানের বিয়ে, মোবাইলে ছবি তোলা নিষিদ্ধ বিয়েবাড়িতে!

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তাহলে কারা কারা পেলেন নেমতন্ন পত্র? ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে এই তালিকায় আছেন শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, করণ জোহর, মনীশ মালহোত্রার মত কয়েকজন ‘কাছের বন্ধু’।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla