Manoj Bajpayee: বাবার হাতেই প্রথম ‘নেশা’ মনোজ বাজপেয়ীর, তারপর….?

Manoj Bajpayee's Statement: প্রসঙ্গত, শীঘ্রই মনোজ বাজপেয়ীকে দেখা যাবে 'স্রেফ এক বান্দানা'তে। এই কোর্টরুম নাটকটি মুক্তি পাবে জি ফাইভে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। উকিলের চরিত্রে দেখা যাবে তাঁকে।

Manoj Bajpayee:  বাবার হাতেই প্রথম 'নেশা' মনোজ বাজপেয়ীর, তারপর....?
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 9:00 PM

বিখ্যাত ওয়েব সিরিজ ‘দ্য় ফ্যামিলি ম্যান’  -এর টাস্ক অফিসার শ্রীকান্ত তিওয়ারিকে কে না মনে রেখেছেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন কথা হচ্ছে জনপ্রিয় অভিনেতা (Bollywood Actor) মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee)। বড় পর্দা থেকে ওটিটি সর্বত্রই তাঁর অসাধারণ অভিনয়ের জন্য নজর কাড়েন তিনি। শুধু অভিনয়ই নয়,ব্যক্তিত্বের জন্যও কমবেশি সকলের পছন্দের তালিকার উপরের দিকেই থাকেন ‘দ্য ফ্য়ামিলি ম্যান’ (The Family Man)। কেমন কেটেছিল তাঁর ছেলেবেলা? সেই সব গল্প শেয়ার করতে করতেই তাঁর কথায় উঠে এল মজার তথ্য। বাবার হাতেই প্রথম ভাং খেয়েছিলেন তিনি। কী হয়েছিল তারপর?

সম্প্রতি সাইরাস মিস্ত্রির পডকাস্টে মনোজ কে বলতে শোনা যায়, ভাং তাঁদের বেড়ে ওঠার মধ্যেই ছিল। অভিনেতার কথায়,”আমাদের ওখানে বাচ্চাদেরও ভাং দেওয়া হত শুধুমাত্র হোলির দিনে। যখন আমি ৮-১০ বছরের তখন এক হোলিতে আমার বাবা অর্ধেক গ্লাস ঠান্ডাই দিয়েছিলেন। আমার মা ভীষণ রেগে গিয়েছিলেন বাবার উপর সব বাচ্চারা নেশায় বুদ হয়ে পড়েছিল।” এখানেই শেষ নয়, ভাং খেয়ে আরও কান্ড ঘটান মনোজ। বলেন, “বাবা-মা সহ আমরা ৬ ভাইবোন। সবার জন্য প্রায় ৩ কেজি খাসির মাংস রান্না করা হয়েছিল। আমারা এতটাই নেশা করেছিলাম যে ওই ৩ কেজি খাসির মাংস লুকিয়ে খেয়ে নিয়েছিলাম। মা আমাদের কীর্তি দেখে একটা কথাও বলতে পারেন নি। চুপ হয়ে গিয়েছিলেন।” এতটাই নেশায় ছিলেন যে একপ্রকার উড়ছিলেন, এমনটাই জানান তিনি।

View this post on Instagram

A post shared by Manoj Bajpayee (@bajpayee.manoj)

প্রসঙ্গত, শীঘ্রই মনোজ বাজপেয়ীকে দেখা যাবে ‘স্রেফ এক বান্দানা’তে। এই কোর্টরুম নাটকটি মুক্তি পাবে জি ফাইভে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। উকিলের চরিত্রে দেখা যাবে তাঁকে। আগামী ২৩ মে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি নিউ জার্সিতে বসেছিল এই ছবির স্ক্রিনিং-এর আসর। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে মনোজ বলেন, “এটি একটি সাধারণ মানুষের গল্প। যিনি একটা অসাধারণ কাজের মাধ্যমে সমাজের দৃষ্টান্তে পরিনত হবেন।”