Aamir Khan and Kiran Rao: আজাদের ফুটবল ম্যাচে একসঙ্গে গেলেন আমির-কিরণ

Aamir Khan and Kiran Rao: শনিবার আজাদের ফুটবল ম্যাচে বাবা, মা হিসেবে হাজির ছিলেন আমির এবং কিরণ। একসঙ্গে ছেলের জন্য যে কোনও সময় থাকবেন তাঁরা কথা দিয়েছিলেন।

Aamir Khan and Kiran Rao: আজাদের ফুটবল ম্যাচে একসঙ্গে গেলেন আমির-কিরণ
আমির এবং কিরণ।

কয়েক মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে আমির খান এবং কিরণ রাওয়ের। বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্ব একই রকম থাকবে, সে আশ্বাস প্রকাশ্যেই দিয়েছিলেন এই প্রাক্তন দম্পতি। সত্যিই তাঁরা বন্ধুত্ব এখনও পর্যন্ত বজায় রেখেছেন। একমাত্র ছেলে আজাদের একটি ফুটবল ম্যাচে একসঙ্গে উপস্থিত থেকে আজাদকে উৎসাহ দিয়েছেন তাঁরা।

শনিবার আজাদের ফুটবল ম্যাচে বাবা, মা হিসেবে হাজির ছিলেন আমির এবং কিরণ। একসঙ্গে ছেলের জন্য যে কোনও সময় থাকবেন তাঁরা কথা দিয়েছিলেন। সেই কথা মতোই আজাদের যে কোনও প্রয়োজনে হাজির হয়ে যান তাঁরা। এ দিনও তার ব্যতিক্রম হয়নি।

আগামী এপ্রিলে মুক্তি পাবে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। বলিউডের গুঞ্জন, তারপরই নাকি তৃতীয় বিয়ে করবেন আমির। যদিও এ খবর সম্পর্কে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেতা। শোনা গিয়েছিল, দঙ্গল অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের প্রেমের সম্পর্কের জেরেই নাকি কিরণের সঙ্গে তাঁর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে। যদিও এ খবরের সত্যতাও তাঁরা স্বীকার করেননি। তবে আমির এ বার ফতিমাকে বিয়ে করেন কি না, তা নিয়েই জল্পনা শুরু হয়েছে নানা মহলে।

‘লাল সিং চাড্ডা’। বিগত বেশ কিছুদিন ধরেই বলিউডে এই ছবি নিয়ে আলোচনা চলছে। আমির খান এবং করিনা কাপুর অভিনীত এই ছবি বলি ইন্ডাস্ট্রিতে একটি মাইলস্টোন হয়ে থাকবে বলেই মনে করেন ইন্ডাস্ট্রির বড় অংশ। ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্যের মতো শিল্পীরা। হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও। কিছুদিন আগেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন আমির এবং কিরণ। সেই ঘোষণার পরেও একসঙ্গে শুটিংয়ে দেখা গিয়েছে তাঁদের। শুটিংয়ে ট্র্যাডিশনাল পোশাকে ছিলেন আমির। নাচতে দেখা গিয়েছে তাঁকে। একই রকম ট্র্যাডিশনাল পোশাকে কিরণও ছিলেন আমিরের সঙ্গে। শোনা গিয়েছিল, বিচ্ছেদ ঘোষণার পরে নাকি লাদাখে ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছিল।

‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, বিভিন্ন বাধা পড়ার কারণে ছবির শুটিং শেষ করতে অনেকটা সময় লেগেছে টিম। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। এই ছবি সিনেমাহলে মুক্তির কথা ভেবেই তৈরি হয়েছে, তা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন আমির। সে কারণেই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছিলেন তিনি। এই মুহূর্তে ৭০ শতাংশ দর্শকের সিনেমাহলে যাওয়াতে সরকারি অনুমতি রয়েছে। বেশ কিছু ছবি মুক্তিও পেয়েছে। যদিও এখনও পর্যন্ত করোনা আতঙ্ক শেষ হয়নি। তবে আগামী এপ্রিলে করোনা পরিস্থিতি আরও স্বাভাবিক হবে, এটা ধরে নিয়েই এই ছবির হল রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন আমির।

আরও পড়ুন, Salman Khan: সলমন খানের বিয়ে করার সময় নেই: আয়ুশ শর্মা

Click on your DTH Provider to Add TV9 Bangla