Salman Khan: সলমন খানের বিয়ে করার সময় নেই: আয়ুশ শর্মা

Salman Khan: আয়ুশ আরও জানান, অত্যন্ত সাধারণ জীবন যাপন করেন সলমন। আয়ুশ নিজেও নাকি সলমনের মতো অত সাধারণ ভাবে থাকার কথা ভাবতে পারেন না।

Salman Khan: সলমন খানের বিয়ে করার সময় নেই: আয়ুশ শর্মা
সলমন খান।

৫৫ বসন্ত পার করেছেন বলিউড অভিনেতা সলমন খান। কিন্তু এখনও তিনি এলিজেবল ব্যাচেলার। বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে সলমনের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু কোনও সম্পর্কই বিয়ে পর্যন্ত এগিয়ে নিয়ে যাননি তিনি। বিয়ে নিয়ে বহু প্রশ্ন সামলাতে হয় ভাইজানকে। কখনও রেগে যান। কখনও বা মজা করে উত্তর দেন। কিন্তু এ বার সলমের পরিবারের সদস্য তথা তাঁর সহ অভিনেতা আয়ুষ শর্মা জানালেন, সলমনের নাকি বিয়ে করার সময়ই নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুশ বলেন, “এই বিষয়টা নিয়ে সাধারণত আমি কথা বলতে চাই না। আমি যে ভাবে সলমনের জীবন দেখছি, যে বাবে ভাই কাজ করেন, আমার মনে হয় না, বিয়ে করার জন্য ওঁর কোনও সময় আছে। আমার মনে হয়, উনি যেমন আছেন, তাতেই উনি খুশি। নিজের সিদ্ধান্ত সব সময় নিজেই নেন সলমন।”

আয়ুশ আরও জানান, অত্যন্ত সাধারণ জীবন যাপন করেন সলমন। আয়ুশ নিজেও নাকি সলমনের মতো অত সাধারণ ভাবে থাকার কথা ভাবতে পারেন না। তিনি বলেন, “আমি ভাইয়ের মতো অত সাধারণ হয়তো হতে পারব না। বাড়ি হোক বা লাইফস্টাইল, অত্যন্ত সাধারণ জীবন ভাইয়ের। তিন বছরের পুরনো একটা ফোন ব্যবহার করে। ফোন নিয়ে কোনও আগ্রহ নেই। গাড়ি, জামা কাপড় কোনও কিছু নিয়েই আগ্রহ নেই। আমার মনে হয় শুধু ভাল সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে ওঁর। তিন ঘণ্টা একা থাকলে ভাল ছবি দেখে সময় কাটিয়ে দিতে পারে ভাই।”

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে অভিনয়ের জন্য বলিউড অভিনেতা আয়ুশ শর্মা যে শারীরিক পরিবর্তন করেছেন, তাতে মুগ্ধ দর্শকের বড় অংশ। সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ। ফলে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ যে পুরোটাই সলমন খানের বদান্যতায়, এ হেন বক্তব্য ছিলই। তবে এ ছবিতে আয়ুশ নিজেকে প্রমাণ করতে পারবেন বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

সলমন খান যে তাঁর উপর বড় টাকা লগ্নি করেছেন, এ কথা আয়ুশের অজানা নয়। তিনি বলেন, “আমার উপর চাপ আছে। দায়িত্ব রয়েছে। কিন্তু সব কিছুর থেকে বেশি, আমি আশা করছি, সলমন ভাইকে ডোবাবো না। ও আমার জন্য ছিল। এ বার ওর সম্মান রক্ষা করা, যাতে অসম্মান না হওয়া, সে দিকে খেয়াল রাখা আমার ব্যক্তিগত দায়িত্ব। অনেকেই ভাবেন এটা পারিবারিক ব্যাপার। কিন্তু কঠিন পরিশ্রম দিয়ে সে সবের জবাব দিতে হয়।” সলমন খান প্রতি পদে অভিনয়ের খুঁটিনাটি নিয়ে তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন আয়ুশ। “অভিনয় করতে শুরু করার আগে পাঁচ বছর সলমন ভাই আমাকে ট্রেনিং দিয়েছেন। ফলে ওঁকে রিপ্রেজেন্ট করছি আমি। যদি কাজ করতে না পারি, তা হলে হয়তো লোকে বলবে কোচিং বা ট্রেনিং ঠিক ছিল না। এগুলো মাথায় কাজ করতে থাকে”, শেয়ার করেছেন আয়ুশ।

আয়ুশ আরও জানান, সলমন তাঁর উপর ভরসা করেছেন। নিজের কষ্ট করে উপার্জন করা টাকা তাঁর উপর ঢেলেছেন। সেই বিশ্বাসের মর্যাদা দেওয়া এ বার তাঁর দায়িত্ব। এই অ্যাকশন থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সলমন খান ফিল্মস। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালশি প্যাটার্ন’-এর গল্প অবলম্বনে নির্মিত।

আরও পড়ুন, Disha Patani: প্লাস্টিক সার্জারি করালেন দিশা পাটানি?

আরও পড়ুন, Bappi Lahiri Birthday: জন্মদিনে বাপ্পি লাহিড়িকে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ, ঋতুপর্ণা

Click on your DTH Provider to Add TV9 Bangla