Disha Patani: প্লাস্টিক সার্জারি করালেন দিশা পাটানি?

Disha Patani: বলিউড অভিনেত্রী দিশা পাটানি সম্প্রতি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। অন্তত সদ্য মুক্তি পাওয়া ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে তাঁকে দেখে তেমনটাই মনে হয়েছে দর্শকের বড় অংশের।

Disha Patani: প্লাস্টিক সার্জারি করালেন দিশা পাটানি?
দিশা পাটানি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 3:54 PM

প্লাস্টিক সার্জারি কোনও নতুন বিষয় নয়। আর ক্যামেরার সামনে যাঁদের কাজ, অর্থাৎ অভিনেতা-অভিনেত্রীরা বয়স ধরে রাখতে অথবা কোনও খুঁত ঢাকতে হামেশাই প্লাস্টিক সার্জারির সাহায্য নেন। কিন্তু বেশিরভাগ সময়ই তা প্রকাশ্যে স্বীকার করেন না। প্লাস্টিক সার্জারি করেছেন, এমন শিল্পীর সংখ্যাও কম নেই। এ বার সেই তালিকায় যোগ হল এক নতুন নাম।

বলিউড অভিনেত্রী দিশা পাটানি সম্প্রতি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। অন্তত সদ্য মুক্তি পাওয়া ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে তাঁকে দেখে তেমনটাই মনে হয়েছে দর্শকের বড় অংশের। স্টাইল স্টেটমেন্টের জন্য শিরোনামে থাকেন দিশা। কখনও বা টাইগর শ্রফের সঙ্গে তাঁর প্রেম, বেড়ানোর মুহূর্তের ছবি ভাইরাল হয়। এ বার প্রশ্ন তাঁর প্লাস্টিক সার্জারি নিয়ে।

সলমন খান এবং আয়ুশ শর্মা অভিনীত এই ছবির প্রিমিয়ারে দিশাকে দেখে নাকি অন্য রকম লেগেছে দর্শকের বড় অংশের। দিশাকে আগে যেমন দেখতে ছিল, তার থেকে কিছুটা বদল এসেছে তাঁর মুখে। ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে অনেকে বলছেন, দিশার নাক অনেকটা আলাদা রকম লাগছে এখন। সম্ভবত নাকের প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি দিশা।

প্রভুদেবা পরিচালিত সলমন খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে শেষবার অভিনয় করেছিলেন দিশা। সলমন খানের সঙ্গে দিশার অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক। সে কারণেই ভাইজানের ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন তিনি। দিশার হাতে বেশ কিছু ছবি রয়েছে। টাইগারের সঙ্গে সম্পর্কের বিষয়েও তিনি স্পষ্টবাদী। এ হেন দিশার সত্যিই কি প্লাস্টিক সার্জারি করানোর কোনও প্রয়োজন ছিল, এ প্রশ্নও করছেন তাঁর অনুরাগীদের একাংশ।

তেলুগু ছবি ‘লোফার’-এ অভিনয় করে ছবির জগতে পা রাখেন দিশা। তারপর যে ছবিটি দিশাকে লাইমলাইটে আনে, সেটি মহেন্দ্র সিং ধোনির বায়োপিক। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছিলেন দিশা। একতা কাপুরের প্রযোজনায় ‘কে টিনা’-এ মুখ্য নারী চরিত্রে দিশা। ২০২১ সালের মার্চ মাসে করেছিলেন মোহিত সুরির ‘এ ভিলেন রিটার্নস’-এর শুটিংও। সেখানে দিশার সঙ্গে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর ও জন আব্রাহম।

আরও পড়ুন, Radhika Seth: ছবিতে ডেবিউয়ের অপেক্ষা করার মতো সময় আমার ছিল না: রাধিকা শেঠ