Radhika Seth: ছবিতে ডেবিউয়ের অপেক্ষা করার মতো সময় আমার ছিল না: রাধিকা শেঠ

Radhika Seth: ওই ওয়েব সিরিজে রাধিকার চরিত্রের নাম ছিল ‘নিয়া’। যে ট্যালেন্ট ম্যানেজমেন্টের কাজ করতে চায় বলিউডে।

Radhika Seth: ছবিতে ডেবিউয়ের অপেক্ষা করার মতো সময় আমার ছিল না: রাধিকা শেঠ
রাধিকা শেঠ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 3:21 PM

রাধিকা শেঠ। না! শুধু নাম বললে হয়তো এই অভিনেত্রীকে চেনা মুশকিল। কিন্তু এই ওটিটির যুগে তাঁর কাজ বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে। সদ্য ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ ‘কল মাই এজেন্ট বলিউড’ ওয়েব সিরিজে ডেবিউ করেছেন তিনি। ডেবিউতেই নেটফ্লিক্স-এর প্রজেক্ট, এত গুণী শিল্পীদের সঙ্গে কাজ করার পরও রাধিকার জীবনে নাকি কিছুই পাল্টায়নি। অন্তত তেমনটাই দাবি করলেন তিনি।

ওই ওয়েব সিরিজে রাধিকার চরিত্রের নাম ছিল ‘নিয়া’। যে ট্যালেন্ট ম্যানেজমেন্টের কাজ করতে চায় বলিউডে। রাধিকার কথায়, “বহু বছর ধরে কঠিন পরিশ্রম করছি। এই ওয়েব সিরিজটার পর অন্তত এটা মনে হচ্ছে, পরে কোনও কাজের কথা বলার সময় এটা রেফারেন্স হিসেবে দেখাতে পারব। নিজেকে অভিনেতা বলতে পারি হয়তো এখন।”

একই নামের একটি ফরাসি শো-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। রাধিকা ভাল, মন্দ দু’রকম প্রতিক্রিয়াই পেয়েছেন। তবু তিনি মনে করেন, এই শো বহু দর্শক দেখেছেন, এটাই তাঁর ভাল লেগেছে। সকলের সব কিছু পছন্দ হবে, তা তো নয়। তবে নিজের কাজ তিনি মন দিয়ে করার চেষ্টা করেছেন।

সাধারণত ছবিতে ডেবিউ করার স্বপ্ন থাকে অভিনেতাদের। কিন্তু রাধিকা ডেবিউ করলেন ওয়েব সিরিজে। ফলে প্রথম থেকেই তিনি একটু আলাদা ভাবেই দৌড় শুরু করলেন। ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে অনেকে বলছেন, রাধিকা লম্বা রেসের ঘোড়া। রাধিকার কথায়, “গত দেড় বছরে কোনও সিনেমা রিলিজ করেনি। কোনও নতুন সিনেমা তৈরিও হয়নি। ফলে ছবিতে ডেবিউ করার জন্য অপেক্ষা করার মতো সময় আমার হাতে ছিল বলে মনে হয় না। আমি পরিবারের কেউ নেই ইন্ডাস্ট্রিতে। ফলে ছবিতে ডেবিউ করতে চাই, বলে সেটার জন্যই অপেক্ষা করব, এত প্রিভিলেজ আমার নেই। আমাকে অডিশন দিতে হয়েছিল।”

নিজের সিদ্ধান্ত নিয়ে কোনও আফসোস নেই এই নিউ কামারের। বরং তাঁর কাজ যে দর্শক দেখেছেন, এতেই খুশি তিনি।

আরও পড়ুন, Vicky Kaushal: পৃথিবীতে সবথেকে পছন্দের জায়গায় ভিকি, কোথায় অভিনেতা?