Vicky Kaushal: পৃথিবীতে সবথেকে পছন্দের জায়গায় ভিকি, কোথায় অভিনেতা?

Vicky Kaushal: সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন ভিকি। তিনি রয়েছেন শুটিং সেটে। কিন্তু কীসের শুটিং, তা উল্লেখ করেননি।

Vicky Kaushal: পৃথিবীতে সবথেকে পছন্দের জায়গায় ভিকি, কোথায় অভিনেতা?
ভিকি কৌশল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 1:32 PM

ভিকি কৌশল। তিনি এখন চর্চার কেন্দ্রে। ক্যাটরিনা কাইফের সঙ্গে আদৌ তাঁর বিয়ে হচ্ছে কি না, তা নিয়ে জল্পনা চলছে বিভিন্ন মহলে। শোনা যাচ্ছে ডিসেম্বরেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই দুই শিল্পী। বিয়ে নিয়ে যদিও ভিকি বা ক্যাটরিনা এখনও কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। এ হেন সময়ে পৃথিবীতে সবচেয়ে পছন্দের জায়গায় রয়েছেন ভিকি কৌশল।

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন ভিকি। তিনি রয়েছেন শুটিং সেটে। কিন্তু কীসের শুটিং, তা উল্লেখ করেননি। তবে শুটিং সেট যে তাঁর সবচেয়ে পছন্দের জায়গা, তা স্পষ্ট উল্লেখ করেছেন অভিনেতা। বিয়ের আগে কি তা হলে জমে থাকা কাজ দ্রুত শেষ করে নিচ্ছেন তিনি?

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

যদিও ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি এখন হচ্ছেই না। এমনটাই দাবি করেছেন ভিকির তুতো বোন উপাসনা ভোরা। তিনি সম্প্রতি দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আগামী ডিসেম্বরে ভিকি-ক্যাটরিনার বিয়ে সংক্রান্ত যে সব খবর হচ্ছে, তা সবই ভুয়ো। সবটাই গসিপ। এই দুই তারকার বিয়ে এখন নাকি হচ্ছে না।

উপাসনা বলেন, “বিয়ের দিন, বিয়ের প্রস্তুতি নিয়ে যে সব খবর ছড়াচ্ছে তা সবই মিডিয়ার গসিপ। এই বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হয়, ওরা নিজেরাই ঘোষণা করবে। বলিউডে প্রায়ই এমন গসিপ শোনা যায়। এ ধরনের গুজব ছড়ায়, তারপর দেখা যায় আসল ব্যাপার অন্য কিছু। আমি সদ্য ভাইয়ের (ভিকি কৌশল) সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না। এই ব্যাপারে আমিও আর কথা বলতে চাই না। কিন্তু এই বিয়ে এখন হচ্ছে না।”

যদিও বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয় বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে ইন্ডাস্ট্রির অনেকেই এই সম্পর্কের প্রকাশ্য ইঙ্গিত দিয়েছেন। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে।

আরও পড়ুন, Raj Chakrabarty: রাজনীতি এবং পরিচালনার মাঝে কী ভাবে নিজের যত্ন নিচ্ছেন রাজ?