Abhishek Bachchan: এই মেয়েটির জন্য গর্বিত অভিষেক বচ্চন, কে এই মেয়েটি জানেন?

Abhishek Bachchan: নভ্যা নভেলি নন্দা স্টার কিড। কারণ তাঁর দাদু, দিদিমা হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। শ্বেতা নন্দার মেয়ে নভ্যা। দাদু, দিদিমার সঙ্গে তাঁর বন্ধুর মতো সম্পর্ক।

Abhishek Bachchan: এই মেয়েটির জন্য গর্বিত অভিষেক বচ্চন, কে এই মেয়েটি জানেন?
মেয়েটি কে বলুন তো?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:16 PM

পরনে সাদার উপর জারদৌসি কাজ করা লেহেঙ্গা। স্টোন বসানো গয়না। খোঁপায় ফুল। ছোট্ট এই মেয়েটি চমৎকার সেজেছিল সে দিন। তবে না সাজলেও তাকে ভারী সুন্দর দেখায়। এই মেয়েটির আজ জন্মদিন। খোদ অভিষেক বচ্চন এই মেয়েটিকে নিয়ে গর্বিত। মেয়েটি কে বলুন তো?

মেয়েটি আসলে শ্বেতা নন্দার মেয়ে নভ্যা নভেলি নন্দা। আজ তিনি বার্থ ডে গার্ল। মামা অর্থাৎ অভিষেক বচ্চনের ভারী আদরের নভ্যা। সোশ্যাল মিডিয়ায় নভ্যার একটি ছোট বয়সের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। তিনি লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মাই ডিয়ারেস্ট নভ্যা। যত বড় হয়ে উঠছ, তত তোমার জন্য গর্ব অনুভব করছি। ভালবাসি।’

নভ্যা নভেলি নন্দা স্টার কিড। কারণ তাঁর দাদু, দিদিমা হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। শ্বেতা নন্দার মেয়ে নভ্যা। দাদু, দিদিমার সঙ্গে তাঁর বন্ধুর মতো সম্পর্ক। পরের প্রজন্মের প্রথম সন্তান নভ্যা। তাই সকলেরই আদরের তিনি। জয়া বা অমিতাভের সঙ্গে বহু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

নভ্যার প্রেম নিয়েও বলি মহলে কম জল্পনা নেই। অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে নভ্যার সম্পর্ক নিয়ে বহু গসিপ রয়েছে সিনে মহলে। যদিও প্রকাশ্যে বারবারই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেছেন তাঁরা। সদ্য এক সাক্ষাৎকারে এ বিষয়ে মিজান বলেন, “অনেকদিন ধরেই আমাকে নভ্যার বিষয়ে জিজ্ঞেস করা হয়। বিশ্বাস করুন, আমরা ভাল বন্ধু। আর আমার জন্য সব জায়গায় ওর নাম আসুক, সেটা আমি চাই না। এতে ওকে বিব্রত করা হয়। ওর ব্যক্তিগত জীবন রয়েছে। আর আমার জন্য ওকে বা ওর পরিবারের কাউতে আমি জড়াতে চাই না।”

আগে এক সাক্ষাৎকারে নভ্যা জানান, তিনি বাবার ব্যবসাতে যোগ দিতে চান। তাঁর কথায়, “আমার পরিবারকে ব্যবসায়িক ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি চতুর্থ প্রজন্ম এবং প্রথম মহিলা।” নভ্যার প্রপিতামহ এইচপি নন্দা এই ব্যবসা শুরু করেন। পিতামহ এবং বাবার পরে সেই ব্যবসার ভার এ বার নিতে চলেছেন নন্দা। দাদু, দিদিমা, মামা, মামির মতো বলিউডে নিজের কেরিয়ার তৈরি করতে চান না নভ্যা। কিছু মডেলিং তিনি করেছেন। কিন্তু এখনও পর্যন্ত পুরোপুরি বলিউডে কেরিয়ার তৈরি করার কথা তিনি ভাবেননি বলেই ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন।

আরও পড়ুন, Naseeruddin Shah: মৃত্যুর বছর দুয়েক আগে থেকেই ইরফান টের পেয়েছিলেন, দাবি করলেন নাসিরুদ্দিন