Bhool Bhulaiyaa 2: দেখা পাওয়া যাবে ‘মঞ্জুলিকা’র? অবশেষে সত্যি সামনে আনলেন বিদ্যা বালান

‘ভুল ভুলাইয়া ২’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি। এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাব্বুকেও

Bhool Bhulaiyaa 2: দেখা পাওয়া যাবে 'মঞ্জুলিকা'র? অবশেষে সত্যি সামনে আনলেন বিদ্যা বালান
কার্তিক ও বিদ্যা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 11:38 AM

২০০৭ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভুলভুলাইয়া ২’-এর সিকুয়াল আসছে, খবর নতুন নয়। মুখ্য চরিত্রে কার্তিক আরিয়ান, সে খবরও এতদিনে জেনে গিয়েছেন সবাই। কিন্তু নস্টালজিয়া উস্কে দিয়ে ভুলভুলাইয়ার প্রধান দুই মুখ বিদ্যা বালান এবং অক্ষয় কুমারকে কি দেখা যাবে এই সিকুয়ালেও, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সত্যি সামনে আনলেন বিদ্যা।

অক্ষয় যে থাকবেন না সে খবর মিলেছিল আগেই। কিন্তু বিদ্যাকে নিয়েই রহস্য দানা বাঁধছিল ক্রমশ। অতি সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা জানান, না এই দ্বিতীয় প্রোজেক্টের অংশীদার তিনি হচ্ছেন না। তাঁর কথায়, “আমি ছবিটির অংশ নই। আগের ছবির মতো এই ছবিটিও জনপ্রিয় হবে কিনা সে বিষয়ে কিছু বলা তাই আমার ঠিক নয়। আর আমি যতদূর শুনেছি ভুলভুলাইয়ে ২ প্রথম ছবির থেকে একেবারেই আলাদা। আমি যদিও ছবিটি দেখব।”

View this post on Instagram

A post shared by Bhool Bhulaiyaa 2 (@bhoolbhulaiyaa2movie)

এর আগে অক্ষয় কুমারের কেমিও চরিত্রে থাকা নিয়ে মুখ খুলেছিলেন ছবির পরিচালক আনিস বাজমি। আনিস বলেছিলেন, “অক্ষয় ভীষণ ব্যস্ত একজন সুপারস্টার। তা-ই ছবিতে শুধুমাত্র ক্যামিও চরিত্রে তাঁকে রাখা ন্যয়সঙ্গত হবে না। তাই অক্ষয়কে এই ছবিতে নেওয়া যায়নি। তবে, আমি নিশ্চিত যে তিনি আমাদের সকলের জন্য মঙ্গল কামনা করবেন।” তিনি জানিয়েছিলেন টাইটেল ট্র্যাক এবং বাংলা গানটি (আমি যে তোমার…) আর কিছুই এই ২-এ নেওয়া হয়নি। সবটাই একেবারে আনকোরা।

আরও পড়ুন-‘প্রিয়…তোমায় কী ভীষণ মিস করছিলাম’, কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা? 

‘ভুল ভুলাইয়া ২’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি। এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাব্বুকেও