The Immortal Ashwatthama: ভিকির ‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ ছবির নায়িকা সারা বদল হয়ে কে আসছেন?

The Immortal Ashwatthama: মহাভারতের কাহিনি নির্ভর এই ছবিতে ভিকির বিপরীতে অভিনয় করেছিলেন সারা আলি খান। প্রাথমিক পর্যায়ের শুটিং শুরুও হয়। 

The Immortal Ashwatthama: ভিকির ‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ ছবির নায়িকা সারা বদল হয়ে কে আসছেন?
‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ ছবিতে সারাকে বদলে কে হতে চলেছেন ভিকির নায়িকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 10:46 AM

‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ ভিকি কৌশলের কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য ছবি হতে চলেছে। এই বছরের গোড়াতে ছবির শুটিং শুরু হয়েছিল। মহাভারতের কাহিনি নির্ভর এই ছবিতে ভিকির বিপরীতে অভিনয় করেছিলেন সারা আলি খান। প্রাথমিক পর্যায়ের শুটিং শুরুও হয়। তবে এরপরই নির্মাতারা মত পরিবর্তন করেন। তাঁদের মনে হয় চিত্রনাট্যে আরও কিছু বিষয় আনা জরুরি। সেই মতো আবার নতুন করে চিত্রনাট্যের উপর কাজ শুরু হয়। এই অবধি সব ঠিক ছিল, সমস্যা শুরু হয় নতুন চিত্রনাট্য তৈরি হওয়ার পর। প্রথমে ছবির গল্প অনুযায়ী কম বয়সী অভিনেত্রীর প্রযোজন ছিল। ফলে সারাকে নেওয়া হয়। কিন্তু পরিবর্তিত চিত্রনাট্যে প্রয়োজন একটি বয়স বেশি অভিনেত্রীর। ফলে বাধ্য হয়েই সারার পরিবর্ত নায়িকা খোঁজা শুরু হয়েছে। তাছাড়া সারার সঙ্গে শুটিং তারিখ নিয়েও সমস্যা হচ্ছিল।

এবার প্রশ্ন কে আসবেন সারার জায়গায়? সূত্রের খবর বলছে নির্মাতারা সামান্থা রুথ প্রভুর কথা ভেবেছেন। যদিও সরকারি শিলমোহর এখনও কিছু পড়েনি, তবে খবর এমনটাই। এই দিকে সামান্থাও তাঁর ডেবিউ বলিউড ছবি ‘যোশাদা’র ট্রেলার নিয়ে আসছেন আজ। ছবি মুক্তি পাবে এই বছর ১১ নভেম্বর। প্রথম ছবি মুক্তির আগেই সামান্থাকে নিয়ে পরিচালক-প্রযোজকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

ছবির নায়ক অবশ্য বদল হচ্ছে না। এখনও পর্যন্ত এমনই খবর। নির্মাতাদের মতে নতুন চিত্রনাট্য অনুসারে, নায়ক নন, গল্পই এই ছবির ভিত্তি। তবে যেহেতু দর্শকদের সঙ্গে ভিকি-র একটা বিশ্বাসযোগ্যতা আর শক্ত বন্ধন রয়েছে, তাই কোনও ভাবে তাঁকে পরিবর্তন করার কথা ভাবছেন না নির্মাতারা। তাছাড়া ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গেও ভিকির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। পরিচালকের ‘উড়ি’ নায়ক ছিলেন তিনি। যে ছবি ভিকির কেরিয়ারে একটা টার্নিং পয়েন্টও বলা যায়। ইতিমধ্যেই প্রি-পোডাকশন শুরু হয়ে গিয়েছে। প্রায় ৮-১০ মাস সময় নেওয়া হয়েছে প্রি-পোডাকশনে। যেহেতু মহারভারতে কাহিনি অবলম্বনের তৈরি হচ্ছে এই ছবি, তাই বিশাল আকারে তৈরি হবে ছবি।