RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার

Alia Bhatt Controversy: ৯ কোটি নিয়েও দক্ষিণী দুনিয়া থেকে বিমুখ হলেন আলিয়া, সত্যি কতটা জল ঘোলা হল সিনেদুনিয়ায়!

RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 12:01 PM

না, কেবল পারিশ্রমিকেই তুষ্ট নয়। যতটা শুট হয়েছিল, যতটা সময় আলিয়াভাট দিয়েছিলেন, আর ঠিক যতটা সম্মান তিনি দাবী করতেন, সবটাতেই কোথাও গিয়ে নাকি বেশ কিছুটা খামতি থেকে গিয়েছে। কারণ একটাই ছবি মুক্তির পর বেশ কিছুটা অংশ কেটে দেওয়া হয়েছে, যেখানে আলিয়ার থাকার কথা ছিল। রাজা মৌলির ছবিতে নায়িকার পাঠ, এই সম্মানটাই একমাত্র প্রাপ্তী। স্ক্রিপ্ট ঠিক যতটা পড়েছিলেন তিনি, ততটাই নয়, বরং তার থেকে অনেকটাই কম সময়ের জন্য দেখা গেল পর্দায় আলিয়া ভাটকে। সব মিলিয়ে এক কথায় বলতে গেলে নারাজ অভিনেত্রী সন্তুষ্ট হল না দক্ষিণী সফরে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

চরিত্রের জন্য নিয়েছিলেন তিনি মোটের ওপর ৯ কোটি টাকা। রাজা মৌলি যখন শুনিয়েছিলেন যে চরিত্রটা ঠিক কোন ছকে বাঁধা, তখন তিনি গুরুত্ব বুঝে তবেই জানিয়েছিলেন নিজের পারিশ্রমিক। পরিচালকের কথায়, আলিয়ার ভূমিকা নিঃসন্দেহে বিশাল, কারণ তিনিই ছবির ব্যালন্স বজায় রাখবেন। তবে তেমনটা ঘটে না, পর্দায় তাঁর উপস্থিতি নৈব নৈব চ। আর এতেই সম্মান হানি হয়েছে তাঁর। প্রাথমিকভাবে কোথাও গিয়ে যেন সবটা মেনে নিতে পারছিলেন না তিনি।

আর তাই প্রকাশ্যে এখন একটাই খবর আলিয়া ভক্তমহলে ঘুরে বেড়াচ্ছে, তা হল আলিয়ার বিবাদ। তবে কি পরবর্তী আর কোনও প্রজেক্টে তাঁকে আর পাওয়া যাবে! সে উত্তর এখনই স্পষ্ট নয়। তবে ছবি কোথাও গিয়ে যেন আশা অনুযায়ী ছক্কা হাঁকাচ্ছে সিনেদুনিয়ায়। ৫০০ কোটির ক্লাবে এক সপ্তাহের মধ্যেই জায়গা করে নিয়েছে আরআরআর। ছবির কন্টেন্ট নিয়ে ভক্তদের কোনও অভিযোগ না থাকলেও বি-টাউন ভক্তরা আলিয়াকে পর্দায় আরও একটু আশা করেছিল। আর তাই সাফল্যের মাঝেই আলিয়া ভক্তদের মনে বিষাদের সুর। আলিয়ার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ সকলের, সত্যিই কি যা রটছে তাই ঘটছে, যদিও এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ আলিয়া ভাট।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই