‘এক্ষুনি আসছি আমরা’, হঠাৎই ঐশ্বর্যার বাড়িতে বচ্চন পরিবার, বেকায়দায় নায়িকা

এই মুহূর্তে চর্চায় অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক। দুইজনের মধ্যে নাকি কিছুই ভাল নেই। এও রটেছে এই মুহূর্তে নাকি মেয়েকে নিয়ে বচ্চন পরিবার থেকে আলাদা থাকছেন ঐশ্বর্যা। এই সবের মধ্যেই ভাইরাল হয়েছে এক ভিডিয়ো।

'এক্ষুনি আসছি আমরা', হঠাৎই ঐশ্বর্যার বাড়িতে বচ্চন পরিবার, বেকায়দায় নায়িকা
অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2023 | 9:40 PM

এই মুহূর্তে চর্চায় অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক। দুইজনের মধ্যে নাকি কিছুই ভাল নেই। এও রটেছে এই মুহূর্তে নাকি মেয়েকে নিয়ে বচ্চন পরিবার থেকে আলাদা থাকছেন ঐশ্বর্যা। এই সবের মধ্যেই ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। যে ভিডিয়োতে ঐশ্বর্যা শেয়ার করেছেন কীভাবে হঠাৎই গোটা বচ্চন পরিবার হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে। এক ফোন কলেই হয়ে গিয়েছিল তাঁর রোকা অর্থাৎ বাগদান। ব্যাপক বেকায়দাতেও পড়তে হয়েছিল নায়িকাকে।

নায়িকার কথায়, “আমি দক্ষিণ ভারতীয়, রোকা কী জিনিস আমি নিজেই জানতাম না। হঠাৎ অভিষেকের বাড়ি থেকে ফোন আসে। বাবা সে সময় শহরের বাইরে। বাবার আসতে একদিন সময় লাগবে। ওদিকে পা (অমিতাভ বচ্চন) আর বাকিরা বাড়ি চলে আসছে। আমি অভিষেককে ফোন করতেই ও বলল, “আমি কিচ্ছু জানি না”। আমি তো অবাক। ওহ মাই গড! এটাই ছিল আমার প্রতিক্রিয়া।” বাবার অপেক্ষা না করেই বাগদান সম্পন্ন হয়ে গিয়েছিল ঐশ্বর্যার। এভাবেও হয় এনগেজমেন্ট! অবাক হয়ে যান তিনি নিজেও। এখানেই শেষ নয়, ঐশ্বর্যাকে নিজেদের বাড়িতেও নিয়ে যেতে চান বচ্চন পরিবার। যদিও সেই সময় তা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, বিগত বেশ কিছু দিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়েই চলছে ক্রমাগত জলঘোলা। কী যে হতে চলেছে আগামী দিনে তা নিয়ে সন্দিহান সকলেই। তবে ভাঙনের যুগে তাঁরা যেন আলাদা না হন, একসঙ্গে থাকেন, এই প্রার্থনাই করছেন সকলে।