Ajay Devgn: ‘সারা জীবন কোকো-র অভাব থাকবে’, পোষ্যের মৃত্যুতে অজয়ের আবেগঘন পোস্ট

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Sep 25, 2022 | 3:26 PM

Legal Issue: এবার রাজস্থানে ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কায়স্থ সমাজের বেশ কিছু সদস্যরা। তাঁরা দাবি ছবিটি তাঁদের সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে, আর সেই মর্মেই এই অভিযোগ। 

Ajay Devgn: 'সারা জীবন কোকো-র অভাব থাকবে', পোষ্যের মৃত্যুতে অজয়ের আবেগঘন পোস্ট
অজয় দেবগণ- একটি মার্সিডিজ বেঞ্জ নিজের মেয়ে নাইসাকে উপহারে দিয়েছিলেন অজয় দেবগণ। এছাড়াও বি-টাউনের বহু সেলেবকে তিনি উপহারে দামী জিনিস দিয়েছিলেন।

বর্তমানে খবরের শিরোনামে অজয় দেবগন। অজয় ​​দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’ এখন বিতর্কের কেন্দ্রে। জল্পনা এই ছবির চিত্রনাট্যকে কেন্দ্র করে। ছবির ট্রেলার সামনে আসতেই তা অধিকাংশের মনে হয় ছবিটি ধর্মীয় ভাবাবেগে আঘাত করছে। সেই মর্মে সোশ্যাল মিডিয়ায় চলে লেখালেখিও। এখানেই শেষ নয়, রীতিমত বিতর্কের মুখে পড়তে হয় ছবিকে। আইনিজট থেকেও মেলেনি মুক্তি। তবে একবার নয়, এই নিয়ে চারবার একই মর্মে অভিযোগ দায়ের হল ছবির বিরুদ্ধে। ছবিতে থাকা চিত্রগুপ্তকে নিয়ে বিতর্কিত অংশ বাদ দিতে হবে।

তবে এই বিতর্কেই মাঝে আবারও খবরের সিংঘম। তবে না, প্রসঙ্গ এবার থ্যাঙ্ক গড নয়। বরং অজয় দেবগনের পোষ্য এবার সকলের নজরের কেন্দ্রে। অজয় দেবগন ব্যক্তিগত জীবন নিয়ে মুখ একটা কথা বলতে পছন্দ করেন না। তবে এবার তার ব্যতিক্রম ঘটল। সোশ্যাল মিডিয়ায় রবিবার বেলায় হাজির অজয় দেবগন। দিলেন এক খারাপ খবর। শনিবার তাঁর পোষ্যের মৃত্য ঘটে। সেই খবরই তিনি এবার সকেলর সঙ্গে ভাগ করে নিলেন। প্রিয় সারমেয়র মৃত্যুতে পরিবারের সকলেই শোকাহত। অজয় দেবগণের সারমেয়র আত্মার শান্তি কামনায় করা পোস্টে ভক্তরা শোকজ্ঞাপন করেন।

তবে ছবি বিতর্ক নিয়ে এখনও চুপ অজয় দেবগণ। এই প্রসঙ্গে থ্যাঙ্ক গড ছবির তরফ থেকেও কাউকে মুখ খুলতে দেখা যায়নি। সম্প্রতি রাজস্থানে ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কায়স্থ সমাজের বেশ কিছু সদস্যরা। তাঁরা দাবি ছবিটি তাঁদের সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে, আর সেই মর্মেই এই অভিযোগ। কায়স্থ সমাজের এই সদস্যদের মন্তব্য হিন্দু পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তের অশালীন রূপ ছবি থেকে বাদ দিতে হবে। তাই থ্যাঙ্ক গড সিনেমার নির্মাতাদের বিরুদ্ধে  তাঁরাপুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেতা অজয় ​​দেবগন, প্রযোজক টি-সিরিজ এবং অন্যদের বিরুদ্ধে।

অজয় দেবগণ ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি থ্যাঙ্ক গড নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তবে সামনেই ছবির মুক্তি, আর মাত্র এক মাসের অপেক্ষা, এই সময় কী সম্ভব ছবিকে নতুন করে সাজানো, এখন দেখার নির্মাতাদের পক্ষ থেকে কী সিদ্ধান্ত নেওয়া হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla