Naaja Song: ‘সূর্যবংশী’র ‘নাজা’ গানে অক্ষয়-ক্যাটরিনার পারফরম্যান্স তাক লাগাল ফের একবার

Sooryavanshi: রোহিত শেট্টি বলেছেন, “১৯ মাস ধরে সবাইকে আটকে রেখেছি... ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’।

Naaja Song: 'সূর্যবংশী'র 'নাজা' গানে অক্ষয়-ক্যাটরিনার পারফরম্যান্স তাক লাগাল ফের একবার
ক্যাটরিনা কাইফ ও অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 3:14 PM

৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে বহু প্রতিক্ষিত ছবি ‘সূর্যবংশী’। আর ৩ নভেম্বর মুক্তি পেল ছবির নতুন একটি গান ‘নাজা’। গানের তালে তালে নাচলেন ক্যাটরিনা কাইফ ও অক্ষয় কুমার। ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত পাভ ধারিয়ার একটি জনপ্রিয় গানের রিমেক এই গানটি। গানে কালো পোশাকে দেখা যাচ্ছে অক্ষয় ও ক্যাটরিনাকে। দারুণ কিছু নাচের স্টেপ দিতে দেখা যায় তাঁদের। ছবির গানটিতেও প্লেব্য়াক করেছেন পাভ ধারিয়া ও নিকিতা। নাজ্জার সঙ্গীতের দায়িত্ব পালন করেছেন তনিষ্ক বাগচী।

২০১৮ সাল। সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল রোহিত শেট্টি পরিচালিত কপ ইউনিভার্সের তৃতীয় ছবি ‘সিম্বা’। তার আগের দুটি ছবি ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’-এ পুলিশের ভূমিকায় দর্শকের মনে জায়গা করেছিলেন অজয় দেবগণ। তাঁকে দেখা গিয়েছিল বাজিরাও সিংহামের চরিত্রে। নিপাট সৎ একজন পুলিখ অফিসার। অন্যায় কিছুতেই সহ্য করতে পারে না। ‘সিম্বা’তে ছিলেন রণবীর সিং। সেই ছবির শেষেই আভাস দিয়েছিলেন নির্মাতার, যে রোহিতের চতুর্থ কপ ইউনিভার্স ছবি হিসেবে আসছে ‘সূর্যবংশী’। পরিকল্পনা মতো ছবিও তৈরি হয়ে যায়।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

সেই ছবিতে মুখ্য পুলিশ অফিসার অক্ষয় কুমার। রয়েছেন ক্যাটরিনা কাইফও। অক্ষয় মুখ্য চরিত্রে বটে, কিন্তু অজয় ও রণবীরও অভিনয় করেছেন ছবিতে। ছবি তৈরি হয় কিন্তু কিছুতেই মুক্তি পায় না। ছবির মুক্তি নিয়ে দোটানা ছিল বিস্তর। আজ হল, কাল ওটিটি – ছবি মুক্তি পাবে কোথায়? দেখতে দেখতে ১৯ মাস কেটে গিয়েছে। শেষমেশ ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’।

দীপাবলির মতো ভাল সময় আর নেই বললেই চলে। মুম্বই ও দেশের অন্যান্য জায়গায় হল খুলেছে। করোনা অনেকটাই বাগে এসেছে। মানুষ ধীরে ধীরে হলমুখীও হচ্ছেন। একের পর এক প্রতিক্ষারত ছবি জানাতে শুরু করেছে মুক্তির তারিখ। এর আগে রোহিত বলেছেন, “১৯ মাস ধরে সবাইকে আটকে রেখেছি… ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’।

আরও পড়ুন: Anupam Kher: নেপালের রাস্তায় দারুণ ইংরেজি বলা পথ শিশুকে স্কুলে ভর্তি করার আশ্বাস দিলেন অনুপম খের