Anupam Kher: নেপালের রাস্তায় দারুণ ইংরেজি বলা পথ শিশুকে স্কুলে ভর্তি করার আশ্বাস দিলেন অনুপম খের

সম্প্রতি নেপালের রাজধানী কাটমাণ্ডুতে বেড়াতে গিয়েছেন অনুপম। সেখানেই রাস্তায় অভাবী মেয়েটির সন্ধান পেয়েছেন অনুপম।

Anupam Kher: নেপালের রাস্তায় দারুণ ইংরেজি বলা পথ শিশুকে স্কুলে ভর্তি করার আশ্বাস দিলেন অনুপম খের
অনুপম খের ও আরতি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 12:35 PM

সোশ্যাল মিডিয়ায় বেশ যাতায়াত আছে অভিনেতা অনুপম খেরের। অনেককিছু তিনি পোস্ট করেন সোশ্যাল প্ল্যাটফর্মে। একটু অন্যরকম কিছু পেলেই জগৎবাসীর সামনে তুলে ধরতে চান। ঠিক যেমন তুলে ধরলেন এক নেপালি মেয়ের কথা। কী এমন আছে এই নেপালি মেয়ের মধ্যে, যা সকলের সামনে তুলে ধরলেন অনুপম।

সম্প্রতি নেপালের রাজধানী কাটমাণ্ডুতে বেড়াতে গিয়েছেন অনুপম। সেখানেই রাস্তায় অভাবী মেয়েটির সন্ধান পেয়েছেন অনুপম। পেটের দায়ে তাঁকে ভিক্ষা করতে দেখেন অনুপম। সেই মেয়েটি অনুপমের কাছেও আর্থিক সাহায্য চাইতে আসে। তাঁকে দেখে অবাক হয়ে যান অনুপম। মেয়েটি অসাধারণ ভাল ইংরেজিতে কথা বলে। অনুপমকে সে মিনতি করে বলে, লেখাপড়া করতে চায়।

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

ইংরেজি ভাষায় তার দখল দেখে অনুপম তাঁকে আর্থিক সাহায্য করতে রাজি হয়েছেন। একটি ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনুপম লিখেছেন, “আরতির সঙ্গে আমার দেখা হয়েছে কাটমাণ্ডুর মন্দিরে। মেয়ের বাড়ি রাজস্থানে। আমার কাছে টাকা চাইছিল। ওর সঙ্গে কথা বলতে গিয়ে বুঝলাম ইংরেজিতে ভাল কথা বলতে পারে।”

তারপর অনুপম আরও জানিয়েছেন, ভিক্ষা করেই লেখাপড়া চালায় আরতি। স্কুলে যাওয়ার সৌভাগ্য তার হয়নি। ভিক্ষা করতে করতে, লোকজনের সঙ্গে কথা বলতে বলতে ভাষাটা রপ্ত করেছে সে। ইংরেজি জানা সত্ত্বেও তাকে কোনও কাজ দেয়নি কেউ। তার অপরাধ সে ভারতীয়। ফলে নেপালে কাজ পাবে না।

মেয়েটি বারবার স্কুল যাওয়ার জন্য অনুরোধ করতে থাকেন অনুপমকে। অভিনেতা মেয়েটিকে কথা দিয়েছেন, তিনি তার স্কুল যাওয়ার ব্যবস্থা করবেনই। এই আশ্বাস পেয়ে খুশি হয়েছে আরতিও।

আরও পড়ুন: Saif-Taimur: ছেলের সঙ্গে রাইফেল চালালেন সইফ, খুদের কাণ্ড দেখে অবাক নেটিজ়েন

আরও পড়ুন: Siddharth-Rohit: রোহিতের প্রযোজনায় পুলিশ নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য চরিত্রে কে?

আরও পড়ুন: Rooqma-Rahul: রুকমাকেই নিজের ‘এক নম্বর বউ’ বললেন রাহুল, ভিডিও পোস্ট অভিনেত্রীর