Saif-Taimur: ছেলের সঙ্গে রাইফেল চালালেন সইফ, খুদের কাণ্ড দেখে অবাক নেটিজ়েন

রাজস্থানে ছেলের সঙ্গে আউটডোরে সময় কাটাচ্ছেন সইফ। তাঁদের সময় কাটছে রাইফেল শুটিং করেই।

Saif-Taimur: ছেলের সঙ্গে রাইফেল চালালেন সইফ, খুদের কাণ্ড দেখে অবাক নেটিজ়েন
সইফ আলি খান ও তৈমুর আলি খান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 11:25 AM

সম্প্রতি রাজস্থানে গিয়েছেন সইফ, করিনা, তৈমুর ও জেহ। মরুদেশে দারুণ আনন্দ করেছেন তাঁরা। রাজস্থানের প্রাচীন প্রাসাদ ও স্থাপত্যে ঘুরে বেরিয়েছেন করিনা। অন্যদিকে ছেলে তৈমুরের সঙ্গে সম্পর্ক আরও শক্ত হয়েছে সইফের।

ছেলের সঙ্গে আউটডোরে সময় কাটাচ্ছেন সইফ। তাঁদের সময় কাটছে রাইফেল শুটিং করেই। সম্প্রতি সেরকমই কিছু ছবি প্রকাশ্যে এসেছে সইফ-তৈমুরের।

দেখা যাচ্ছে, ছোট্ট তৈমুরকে রাইফেল চালানো শেখাচ্ছেন সইফ। তৈমুরের কানে তখন নয়েজ ক্যান্সেলিং হেডফোন। যাতে বন্দুক চললে আওয়াজে খুদের সমস্যা না হয়। অন্য একটি ছবিতে একটি বস্তুর দিকে বন্দুক তাক করে রেখেছেন সইফ। রাইফেল শুটিং ক্যাম্পের এক আয়োজকই ছবিটি পোস্ট করেছেন।

সইফ আলি খান ও তৈমুর

করিনাও শেয়ার করেছেন তৈমুরের ছবি। দেখা যাচ্ছে, একটি পুলের সামনে জুস খেতে খেতে চিল করছেন তৈমুর। সেই ছবি করিনা শেয়ার করেছেন নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া থেকে। লিখেছেন, “পুলের ধারে চিল করতে করতে সকলের হ্যালোইন লুক দেখছে তৈমুর।”

সেই ছবির তলায় হার্ট আই ইমোজি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। অর্জুন কাপুর লিখেছেন, “গ্লাসটা তো তৈমুরের থেকে আকারে বড়।” মাসি করিশ্মা কাপুর লিখেছেন, “খুব কিউট!”

তৈমুর যে বয়সে আছে, সেই বয়সের বাচ্চাদের থাকে অনেক জিজ্ঞাসা। দেশের ঐতিহাসিক রাজ্য রাজস্থানে গিয়ে অনেককিছু শিখছে, অনেককিছু জানছে ছোট্ট তারকা সন্তান। তাঁর চোখে মুখে প্রশান্তির ছাপ স্পষ্ট। বোঝাই যাচ্ছে, দারুণ মজা করছে তৈমুর।

এবারের দীপাবলি রাজস্থানেই পালন করবেন সইফ-করিনা। গত দু’মাসে এটা তাঁদের দ্বিতীয় ট্রিপ। সেপ্টেম্বরে সপরিবারে মালদ্বীপে নিজের জন্মদিন কাটিয়েছিলেন করিনা।

আরও পড়ুন: Siddharth-Rohit: রোহিতের প্রযোজনায় পুলিশ নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য চরিত্রে কে?

আরও পড়ুন: Rooqma-Rahul: রুকমাকেই নিজের ‘এক নম্বর বউ’ বললেন রাহুল, ভিডিও পোস্ট অভিনেত্রীর

আরও পড়ুন: Vicky-Katrina Wedding: কেন রাজস্থানেই বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা কাইফ? জানা গেল বিশেষ কারণ