Rooqma-Rahul: রুকমাকেই নিজের ‘এক নম্বর বউ’ বললেন রাহুল, ভিডিও পোস্ট অভিনেত্রীর

ক্যাপশনে রুকমা লিখেছেন, "নিন মন ভাল করুন।"

Rooqma-Rahul: রুকমাকেই নিজের 'এক নম্বর বউ' বললেন রাহুল, ভিডিও পোস্ট অভিনেত্রীর
অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 7:41 AM

শেষ হয়ে গিয়েছে ধারাবাহিক ‘দেশের মাটি’। প্রতিদিন সন্ধ্যা ০৬.৩০টায় টেলিভিশনের পর্দা আলো করে থাকত এই বাংলা সিরিয়ালটি। এখন সেই জায়গায় চলছে একটি নতুন ধারাবাহিক – ‘খুকুমণি হোম ডেলিভারি’। তবে ‘দেশের মাটি’ শেষ হওয়ার কারণে দর্শকের খুবই মন খারাপ। অল্পদিনের মধ্যে সিরিয়ালের চরিত্ররা হয়ে উঠেছিল সকলের প্রিয়। দর্শকের সঙ্গে অভিনেতাদেরও মন খারাপ। শুটিংয়ের শেষ কয়েকদিন সিন শেষে নাকি সকলে কান্নাকাটিও করতেন।

ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করছিলেন রুকমা রায়। অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল চরিত্রটা। রুকমার মধ্যেও ভালই জায়গা করে নিয়েছিল মাম্পি। যৌথ পরিবারের আদুরে মেয়ে মাম্পি ভালবাসত অনাথ ও আশ্রিত রাজাকে। রাজার চরিত্রে অভিনয় করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। অনেক ঘাত-প্রতিঘাত ও ষড়যন্ত্রকে হারিয়ে ছোট পর্দায় চার হাত এক হয় তাঁদের। বিয়ের পরও কিছু জটিলতা ছিল। কিন্তু শেষমেশ তাঁদের আলাদা করা যায়নি কিছুতেই।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)

রাজা-মাম্পির কেমিস্ট্রি দেখে নেটিজ়েনরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিলেন রাম্পি। সেই রাম্পিরই একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন রুকমা। এমনিতেই তাঁর সোশ্যাল মিডিয়ায় গেলে দেখা যায় মাম্পি চরিত্রের একাধিক ছবি। স্পষ্ট বোঝাই যায়, চরিত্রটি থেকে কিছুতেই বেরতে পারছেন না অভিনেত্রী। মাম্পিকে ভীষণ মিস করছেন তিনি।

নতুন ভিডিয়োটির নেপথ্যে বাজছে ‘বিবি নম্বর ওয়ান’ ছবির টাইটেল ট্র্যাক। গানটি একসময় ভীষণই জনপ্রিয় হয়েছিল। গেয়েছিলেন অভিজিৎ ভট্টাচার্য ও পূর্ণিমা। সেই গানের রিল ক্যাপশনে রুকমা লিখেছেন, “নিন মন ভাল করুন।” তৈরি করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুকমা। দেখা যাচ্ছে, তাঁকে ভালবেসে জড়িয়ে ধরেছেন রাহুল। তাঁর এই ক্যাপশন থেকেই স্পষ্ট, যে যে দর্শক দেশের মাটি মিস করছেন ও রাম্পির কেমিস্ট্রি দেখতে পাচ্ছেন না, তাঁদের উদ্দেশে এই পোস্ট করেছেন রুকমা।

ভিডিয়োটি তোলা হয় শুটিংয়ের ফাঁকে। ভিডিয়োটি তুলেছিলেন নোয়া, অর্থাৎ দেশে মাটির আর এক চরিত্র। সেই চরিত্রে অভিনয় করতেন শ্রুতি দাস। ভিডিয়োর সৌজন্যে তাঁর নাম নেই বলে কমেন্ট সেকশনে অভিমানও করেছেন শ্রুতি।

আরও পড়ুন: KBC 13: অমিতাভের রুজিরুটি কেড়ে নিতে পারেন ক্যাটরিনা; ভয় পাচ্ছেন বিগ বি