KBC 13: অমিতাভের রুজিরুটি কেড়ে নিতে পারেন ক্যাটরিনা; ভয় পাচ্ছেন বিগ বি

প্রোমো ভিডিয়োতে 'অগ্নিপথ' ছবির কিছু সংলাপ বলতে দেখা যায় অমিতাভ ও ক্যাটরিনাকে।

KBC 13: অমিতাভের রুজিরুটি কেড়ে নিতে পারেন ক্যাটরিনা; ভয় পাচ্ছেন বিগ বি
'কৌন বানেগা ক্রোড়পতি'তে ক্যাটরিনা কইফ, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন ও রোহিত শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 3:52 PM

ছবি প্রোমোশনের জন্য টেলিভিশনের দুটি জনপ্রিয় নন-ফকশন শো-কে আপাতত বেছে নিয়েছে বলিউড। একটি কপিল শর্মার কমেডি শো, অন্যটি অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’। দুটি শোয়ের জনপ্রিয়তাই এখন তুঙ্গে। ফলে ছবি মুক্তির আগে এই দুটি শোতে এলেই সহজে মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়া যায়। তাই ছবি মুক্তির ঠিক আগে কেবিসি সিজন ১৩-তে এসেছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কইফ।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির কপ ইউনিভার্স সিরিজের বহু প্রতিক্ষিত ছবি ‘সূর্যবংশী’। সেই ছবিতেই মুখ্য চরিত্রে ক্যাটরিনা ও অক্ষয়। ১৯ মাস আগে ছবি তৈরি হয়েছে। কিন্তু করোনায় দু-দু’বার লকডাউনের কারণে টানা দু’বছর আটকে ছিল ছবির মুক্তি। এবার শেষমেশ মুক্তি পাবে ‘সূর্যবংশী’। তাই ছবিকে প্রোমোট করতে, আরও বেশি মানুষের কাছে ছবিকে পৌঁছে দিতে কেবিসিতে এসেছিল টিম ‘সূর্যবংশী’।

শুক্রবার কেবিসির এপিসোডের একটি বিশেষ নাম দেওয়া হয়েছে – ‘শানদার শুক্রবার’। এই বিশেষ এপিসোডে অংশগ্রহণ করেন বিখ্যাত তারকারাই। আসন্ন শুক্রবার আসবেন অক্ষয় কুমার, রোহিত শেট্টি ও ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যেই প্রোমো বেরিয়েছে শোয়ের।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সেই প্রোমো ভিডিয়োতে ‘অগ্নিপথ’ ছবির কিছু সংলাপ বলতে দেখা যায় অমিতাভ ও ক্যাটরিনাকে। সেখানে বিজয় দিনানাথ চৌহানের চরিত্রে ফের পারফর্ম করেন অমিতাভ। একই চরিত্রে দেখা যায় ক্যাটরিনাকেও। শেষে অমিতাভ ক্যাটরিনাকে বলেন, তাঁর পেটে লাথি মেরে দিয়েছেন ক্যাটরিনা। অর্থাৎ, তিনি বলতে চেয়েছেন বিজয় দিনানাথ চৌহানের চরিত্রে এত ভাল পারফর্ম করেছেন ক্যাটরিনা, যে অমিতাভের রুজিরুটি কেড়ে নিতে চলেছেন তিনি। এই কথা শোনার পর অট্টহাস্যে ফেটে পড়েন অক্ষয়-ক্যাটরিনা।

আরও পড়ুন: Salman-Shahrukh: শাহরুখের জন্যই সলমনের ‘ভাই কা বার্থ ডে’ গান; তেমনটাই মনে করছেন দু’জনের ভক্তরা