Siddharth-Rohit: রোহিতের প্রযোজনায় পুলিশ নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য চরিত্রে কে?

তবে কেবল সিরিজ প্রযোজনা করেই থেমে যাচ্ছেন না রোহিত। তিনি নাকি চিত্রনাট্য তৈরিতেও অংশ নিয়েছেন।

Siddharth-Rohit: রোহিতের প্রযোজনায় পুলিশ নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য চরিত্রে কে?
সিদ্ধার্থ মালহোত্রা ও রোহিত শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 8:48 AM

পুরোদস্তুর বাণিজ্যিক ছবি তৈরি করেন পরিচালক রোহিত শেট্টি। অ্যাকশন সিকোয়েন্সে আকাশে ওড়ান বড় বড় এসইউভি। এ হেন রোহিত তৈরি করতে চলেছেন একটি দুর্দান্ত ওয়েব সিরিজ। সেই সিরিজে তাঁর সঙ্গে নাকি কাজ করবেন সিদ্ধার্থ মালহোত্রা। একটি জনপ্রিয় ওটিটি প্ল্য়াটফর্মে স্ট্রিম করবে ওয়েব সিরিজটি।

‘গোলমাল’-এর ফ্যাঞ্চাইজ়ি ও কপ ইউনিভার্সের জন্য ৪টি ছবি তৈরি করেছেন রোহিত। পুলিশদের নিয়ে ছবি তৈরি করতে পছন্দ করেন তিনি। ছবিতে থাকে আলাদারকমের জোশ। তেমনটাই মনে করেন দর্শক। সেই দর্শকের জন্যই পুলিশ গল্প নির্ভর ওয়েব সিরিজ তৈরি করছেন রোহিত।

সূত্র মারফত জানা যাচ্ছে, অনেকদিন ধরেই ওয়েব সিরিজ নিয়ে কথাবার্তা চালাচ্ছিলেন রোহিত-সিদ্ধার্থ। শেষমেশ কাজটা হচ্ছে। তবে সিরিজের পরিচালনা করছেন না রোহিত। এবার তিনি প্রযোজকের আসনে। পরিচালনা করছেন নবাগত সুশান্ত প্রকাশ।

জানা যাচ্ছে, রোহিতের অন্যান্য কপ নির্ভর ছবির মতো হবে না এই সিরিজটি। ডিজিট্যাল মাধ্যমের দর্শকের কথা চিন্তা করেই তৈরি হবে। প্রথমে সিরিজের জন্য নাকি ভাবা হয়েছিল আরও দুই অভিনেতার কথা। তাঁদের একজন ভিকি কৌশল, অন্যজন টাইগার শ্রফ।

তবে কেবল সিরিজ প্রযোজনা করেই থেমে যাচ্ছেন না রোহিত। তিনি নাকি চিত্রনাট্য তৈরিতেও অংশ নিয়েছেন। নেটমাধ্যমের উপযোগী অ্যাকশন সিন কীরকম হবে, তাই নিয়েও ভাবনাচিন্তা করছেন তিনি।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিদ্ধার্থ অভিনীত ‘শেরশাহ’ ছবিটি। ভারতীয় সেনার বীর যোদ্ধা বিক্রম বাত্রার জীবন ও আত্মত্যাগের গল্প নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। উচ্চ প্রশংসিত হয়েছে ছবি ও তাঁর কিয়ারার সঙ্গে কেমিস্ট্রি। ধর্মা প্রোডাকশনের সঙ্গে আরও একটি ছবিতে অভিনয় করছেন সিদ্ধার্থ। তাঁর ঝুলিতে রয়েছে ‘থ্যাঙ্ক গড’, ‘মিশন মজনু’র মতো ছবিও।

অন্যদিকে ৫ নভেম্বরই মুক্তি পাবে রোহিত শেট্টি পরিচালিত বহু প্রতিক্ষিত ছবি ‘সূর্যবংশী’। ছবি মুক্তির জন্য ১৯ মাস অপেক্ষা করেছেন রোহিত।

আরও পড়ুন: Shreyas Talpade: বর্তমান প্রজন্মকে ডিজিট্যাল মাধ্যমেই লাইভ থিয়েটার দেখাতে হবে: শ্রেয়াস তালপাডে